ENG vs IND

ENG vs IND: ইংল্যান্ড ও ভারতের মধ্যে এজবাস্টন টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের শুরুতেই সেঞ্চুরি করেছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। প্রথম দিনে টিম ইন্ডিয়াকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনার পর দিনের শেষ পর্যন্ত ৮৩ রানে অপরাজিত থাকা রবীন্দ্র জাদেজা দ্বিতীয় দিনের প্রথম আধ ঘণ্টার মধ্যেই শতরান করেন। তার ইনিংস দেখে ভারতীয় শিবির যেমন উত্তেজিত হয়ে ওঠে। তেমনই দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির খুশিরও সীমা ছিল না। জাড্ডু সেঞ্চুরি করতেই ড্রেসিংরুমে নাচতে শুরু করেন কোহলি।

রবীন্দ্র জাদেজার সেঞ্চুরিতে নাচলেন বিরাট

ENG vs IND: রবীন্দ্র জাদেজার সেঞ্চুরির পর ড্রেসিংরুমে দুর্দান্ত নাচ কোহলির, ভাইরাল হয়ে গেল ভিডিও 1

রবীন্দ্র জাদেজার এই ইনিংস টিম ইন্ডিয়ার দৃষ্টিকোণ থেকে খুবই গুরুত্বপূর্ণ কারণ তিনি যখন ব্যাট করতে আসেন, তখন ভারত তাদের ৫ উইকেট হারিয়ে ৯৮ রান করে একপ্রকার ধুঁকতে শুরু করেছে। এরপর ঋষভ পন্থের সঙ্গে রবীন্দ্র জাদেজা ৬ষ্ঠ উইকেটে ২২২ রানের বিশাল জুটি গড়েন। প্রথম দিনের শেষে, জাদেজা খুব ভালোভাবে ইংলিশ বোলারদের মোকাবিলা করেন এবং ৮৩ রানে অপরাজিত থাকেন।

দ্বিতীয় দিনের শুরুতেই সবার চোখ স্থির ছিল রবীন্দ্র জাদেজার দিকে। তবে প্রথম দিন যেখানে শেষ করেছিলেন, এ দিন সেখান থেকেই শুরু করেন স্যার জাদেজা। এমতাবস্থায় ৭৯তম ওভারে ম্যাথু পটসের শেষ বলে চার মেরে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। সেঞ্চুরির পর জাদেজা তার ট্রেডমার্ক স্টাইলে তরবারির মতো ব্যাট চালান এবং এই সময় দুটি হাতই ড্রেসিংরুমে বাতাসে উঁচিয়ে দুলতে দেখা যায় বিরাটকে। বিরাটের এই প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে।

দেখে নিন ভিডও:

Leave a comment

Your email address will not be published.