ENG vs IND: শ্রেয়াস আইয়ারের ওপর আবারও ক্ষুব্ধ ভক্তরা, শট বলে হারালেন উইকেট !! 1

ইংল্যান্ডের (England) বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজের শেষ টেস্টে (ENG vs IND) ভারত (India) প্রথম দিন থেকেই আধিপত্য বিস্তার করে। তবে সব ভালোর মধ্যেও একটি খারাপ বিষয় চিন্তায় রাখবে ভারতকে। টিম ইন্ডিয়ায় এমন একজন খেলোয়াড় রয়েছেন যিনি এজবাস্টনে (Edgbaston Test) সবাইকে হতাশ করেছেন। সমস্যা হল, তিনি অতীতের ভুল থেকে শিক্ষা নিচ্ছেন না এবং নির্বাচকদের আস্থাকেও কলঙ্কিত করেছেন। এই ডানহাতি ব্যাটার সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ট্রিলের মুখেও পড়ছেন। হ্যাঁ, এখানে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) কথাই বলা হচ্ছে।

দ্বিতীয় ইনিংসেও শর্ট বলে আউট

ম্যাচের দুই ইনিংসেই কোন প্রভাব ফেলতে পারেননি আইয়ার (Shreyas Iyer)। তিনি প্রথম ইনিংসে ১১ বলে ১৫ রান করার পর আউট হন এবং দ্বিতীয় ইনিংসে তার ব্যাট থেকে ২৬ বলে মাত্র ১৯ রান আসে। প্রথম ইনিংসে জেমস অ্যান্ডারসনের (James Anderson) বলে আউট হন তিনি। এরপর দ্বিতীয় ইনিংসে ম্যাথু পটস (Matthew Potts) তাকে প্যাভিলিয়নের পথ দেখান। দু’বারই একইরকমভাবে আউট হয়েছেন তিনি। তিনি শর্ট বল খেলতে পারেন না। আর এই ছকেই তাকে বারবার তাকে ফাঁদে ফেলে ব্রিটিশরা।

৮০ শতাংশ শর্ট বল!

ENG vs IND: শ্রেয়াস আইয়ারের ওপর আবারও ক্ষুব্ধ ভক্তরা, শট বলে হারালেন উইকেট !! 2

দ্বিতীয় ইনিংসে (ENG vs IND) ইংলিশ বোলাররা ক্রমাগত শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) পাঁজর ও বুক লক্ষ্য করে বল করে। আইয়ারকে করা বলগুলির অন্তত ৮০ শতাংশ শর্ট ছিল যা ছাড়া বা রুখে দেওয়ার পরিবর্তে আইয়ার ব্যাকফুটে খেলার চেষ্টা করেন। এটাই ছিল তার পাল্টা আক্রমণের কৌশল। এই পরিকল্পনা শ্রেয়াসের জন্যও কাজ করছিল। কিন্তু পটসের কাছে শেষ পর্যন্ত তিনি আটকেই যান। ব্যক্তিগত ১৯ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে।

দেখে নিন টুইটারে ফ্যানদের ট্রোলিং

Leave a comment

Your email address will not be published.