ভিডিও: শ্রেয়াস আইয়ারকে আউট করতে 'ঘরের শত্রু বিভীষণ' হলেন ম্যাককালাম, করলেন এই কাজ !! 1

শর্ট বলের বিরুদ্ধে ভারতীয় ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) দুর্বলতা আরও একবার ফুটে উঠেছে। আইপিএল হোক বা আন্তর্জাতিক ক্রিকেট, শ্রেয়াস ক্রিজে আসার সঙ্গে সঙ্গে তাকে নাকাল করতে শর্ট বল করতে শুরু করে দিচ্ছেন বোলাররা। ইংল্যান্ড-ভারতের (ENG vs IND) মধ্যে এজবাস্টন টেস্ট ম্যাচেও তেমনই কিছু দেখা গেল। সোমবার চলতি টেস্ট ম্যাচের চতুর্থ দিন ফের ভালো জায়গায় দাঁড়িয়ে রয়েছে টিম ইন্ডিয়া। কিন্তু এর মধ্যেই শ্রেয়াস আইয়ারের উইকেট ওই শর্ট বলের বিরুচ্ছে হারায় টিম ইন্ডিয়া। তবে বোঝা যায়, ইংল্যান্ড (England) দলের কোচ ব্রেন্ডন ম্যাককালাম তাকে আউট করতে ড্রেসিংরুম থেকেই কৌশল তৈরি করেছিলেন।

শ্রেয়াস আইয়ারের উইকেট নেওয়া ম্যাককালামের ‘মাস্টার প্ল্যান’

ভিডিও: শ্রেয়াস আইয়ারকে আউট করতে 'ঘরের শত্রু বিভীষণ' হলেন ম্যাককালাম, করলেন এই কাজ !! 2

ইংল্যান্ড সফর শ্রেয়াস আইয়ারের জন্য খুব একটা বিশেষ ছিল না। এজবাস্টনে চলতি টেস্ট ম্যাচে তিনি দুই ইনিংসে যথাক্রমে মাত্র ১৫ এবং ১৯ রানের অবদান রেখে আউট হন এবং দু’বারই তিনি শর্ট বলে উইকেট খুইয়েছেন। দ্বিতীয় ইনিংসে, টিম ইন্ডিয়া যখন দ্রুত বড় লিডের দিকে এগিয়ে যাচ্ছিল, তখন শ্রেয়াস আইয়ার ব্যাট করতে আসেন এবং ইংলিশ বোলাররা তাকে শর্ট বলে উইকেট হারান।

ড্রেসিংরুম থেকে ইশারা করেন ব্রেন্ডন ম্যাককালাম

ENG vs IND

এ দিন ক্যামেরায় ধরা পড়ে, ইংল্যান্ডের ফাস্ট বোলারদের শর্ট বল করার বার্তা দিয়েছেন তাদের দলের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম। ম্যাককালাম শ্রেয়াস আইয়ারের মাঠে ঢোকার সাথে সাথেই ড্রেসিংরুম থেকে বসেই তিনি তার বোলারদের শর্ট বল করতে ইশারা করতে থাকেন। এর পরে ম্যাথু পটস একটি দ্রুতগতির বাউন্সারকে আঘাত করেন। এরপর শ্রেয়াস, শর্ট বল খেলতে গিয়ে মিড-উইকেটে দাঁড়িয়ে থাকা ফিল্ডারের হাতে ক্যাচ দেন। এই বছরের আইপিএলে শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে থাকা কেকেআর-এর কোচ ছিলেন ম্যাককালাম।

দেখে নিন সেই মুহুর্ত:

Read More: ভিডিও: আবারও হৃদয় জয় করলেন ইরফান পাঠান, বার্মিংহামে সাংবাদিকের কাছে পাঠালেন ভারতীয় খাবার !!

Leave a comment

Your email address will not be published.