ENG vs IND

ENG vs IND: ভারতের সিনিয়র ক্রিকেট দল বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে। এদিকে, সবার নজর দলের অধিনায়ক রোহিত শর্মার দিকে। রোহিতের ফর্ম বেশ কিছুদিন ধরে ভালো যাচ্ছে না এবং এই তারকা ব্যাটসম্যান দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজও খেলতে দেখা যায়নি। এরপরই বিভিন্ন মহলে তাকে নিয়ে ক্রমাগত প্রশ্ন উঠতে শুরু করে। এবার টিম ইন্ডিয়ার হয়ে বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবও প্রশ্ন তুলেছেন রোহিতকে নিয়ে।

রোহিতের ওপর বিরক্ত কপিল দেব!

ENG vs IND: রোহিতের এই কাণ্ডে ক্ষেপে আগুন কপিল দেব ! প্রকাশ্যে জিজ্ঞেস করলেন- কী হচ্ছে এটা? 1

আইপিএল ২০২২-এ, রোহিত শর্মার ব্যাট থেকে বিশেষ রান আসেনি। এরপর অনুমান করা হচ্ছিল যে রোহিত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে নিজের ছন্দ খোঁজার চেষ্টা করবেন। কিন্তু সেই সিরিজে বিশ্রাম নিয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি। এদিকে কপিল দেব রোহিতকে প্রশ্ন করে বলেন, “রোহিত নিজেই বিশ্রাম নিয়েছেন, নাকি তাকে বিশ্রাম নিতে বলা হয়েছে? এটা একমাত্র নির্বাচকরাই জানেন।”

কপিল আরও বলেন, “রোহিত শর্মা একজন দুর্দান্ত ব্যাটসম্যান এবং এতে কোনও সন্দেহ নেই। কিন্তু শেষ ১৪ ম্যাচে কোন হাফ সেঞ্চুরিও করতে না পারলে প্রশ্ন উঠবেই। গ্যারি সোবার্স হোক বা ডন ব্র্যাডম্যান, বিরাট কোহলি বা শচীন তেন্ডুলকার, সুনীল গাভাস্কার বা ভিভ রিচার্ডস, দীর্ঘদিন ধরে খারাপ ফর্মে থাকলে প্রশ্ন উঠবে। কী ঘটছে তার উত্তর একমাত্র রোহিত শর্মাই দিতে পারেন। এটা খুব বেশি ক্রিকেটীয় চাপ নাকি ব্যাটিং উপভোগ করা ছেড়ে দিয়েছেন তিনি?”

বিরাটের ওপরও রেগে যান কপিল

ENG vs IND: রোহিতের এই কাণ্ডে ক্ষেপে আগুন কপিল দেব ! প্রকাশ্যে জিজ্ঞেস করলেন- কী হচ্ছে এটা? 2

গুরুত্বপূর্ণ এই সিরিজের আগে আবারও প্রশ্ন উঠছে বিরাট কোহলির ফর্ম নিয়ে। আর এই কোহলির ছন্দে না থাকা নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেবই। বিরাট কোহলিকে কটাক্ষ করে কপিল দেব বলেছেন যে, “তোমার পারফরমেন্স যদি ভালো না হয় তবে মানুষ একেবারে চুপ করে থাকবে সেটা আশা করে থাকাই ভালো।” কপিল দেব আনকাট-এ কথোপকথনে আরও যোগ করে বলেন, “যদি তুমি রান না করতে পারো, তাহলে মানুষ মনে করবে কোথাও কিছু ভুল হচ্ছে। লোকেরা কেবল তোমার পারফরমেন্স দেখে । আর  যদি তোমার পারফরম্যান্স ভাল না হয় তবে মানুষজন চুপচাপ সেটা হজম করবে সেটা কখনই হতে পারে না। ব্যটে রান করতেই যাবতীয় প্রশ্নের জবাব দিতে হবে।”

Leave a comment

Your email address will not be published.