ডুরান্ড কাপ ফাইনালে সুনীল ছেত্রীর সঙ্গে অভব্য আচরণ বাংলার রাজ্যপালের ! টুইটারে গর্জে উঠলেন নেটিজেনরা 1

রবিবার কলকাতার সল্টলেক স্টেডিয়ামে অনুষ্ঠিত ডুরান্ড কাপের ফাইনাল ম্যাচে জয় পেয়েছে বেঙ্গালুরু এফসি। বেঙ্গালুরু এফসি মুম্বাই সিটি এফসিকে ২-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো ডুরান্ড কাপ জিতেছে। তবে এই ম্যাচের চেয়েও বেশি আলোচনা হয়েছে একটি ভিডিও নিয়ে যা ম্যাচ শেষ হওয়ার পর পুরস্কার প্রদান অনুষ্ঠানের।

খেলার শেষে এই ঘটনা ঘটে

ম্যাচের পর ট্রফি তুলে দেওয়ার সময় মঞ্চে উপস্থিত ছিলেন বেঙ্গালুরু এফসি অধিনায়ক সুনীল ছেত্রী। এর পরে ফটো সেশনটি হয়। সেই সময়ের ভিডিওটি ভাইরাল হয়েছে যেখানে পশ্চিমবঙ্গের রাজ্যপাল এল. গণেশনকে ছবির পোজ দেওয়ার সময়  সুনীল ছেত্রীকে ঠেলে সরিয়ে দিতে দেখা যাচ্ছে। ভিডিওটির এই অংশটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যার উপর ভক্তরা ক্ষিপ্ত হয়ে উঠেছেন।

এই ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে ভক্তরা রাজ্যপালের সমালোচনা করেছেন। শুধু ভক্তরাই নয়, অনেক সেলিব্রিটিও এ নিয়ে মন্তব্য করেছেন। ভিডিওটি নিয়ে মন্তব্য করে সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া লিখেছেন, এটা লজ্জাজনক। যদিও কিছু ভক্ত লিখেছেন এটা কি ধরনের আচরণ, তিনি একজন খেলোয়াড়। খেলোয়াড়কে সম্মান করা জরুরি। কিছু ভক্ত বলেছেন যে তাদের সুনীল ছেত্রী এবং ভারতীয় ফুটবলের কাছে ক্ষমা চাওয়া উচিত।

দেখুন টুইটগুলি:

Leave a comment

Your email address will not be published.