এই মাতাল ক্রিকেটার যুজবেন্দ্র চাহালকে ১৫ তলা থেকে ফেলে দেওয়ার চেষ্টা করেছিলেন! নাম জানতে চাইলেন বীরেন্দ্র সেহওয়াগ 1

টিম ইন্ডিয়ার স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে কেরিয়ার শুরু করেছিলেন। আরসিবিতে যোগ দেওয়ার আগে চাহাল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাত্র একটি মরসুম খেলেছেন। মুম্বাইয়ের সাথে তার প্রাথমিক তিন বছরের মেয়াদে চাহাল মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। চাহাল একটি ভয়ঙ্কর গল্প বর্ণনা করেছেন এবং বলেছেন যে মুম্বাই দলে থাকাকালীন তাকে মৃত্যুর কাছাকাছি আসতে হয়েছিল যা তাকে একটি মূল্যবান জীবনের পাঠ শিখিয়েছিল।

চাহাল একটি ভয়ঙ্কর গল্প বর্ণনা করেছেন

রাজস্থান ফ্র্যাঞ্চাইজির শেয়ার করা ভিডিওতে চাহালের কথা শুনে আপনিও মুগ্ধ হয়ে যাবেন। চাহাল এই ভিডিওতে 2 মিনিট 50 সেকেন্ড থেকে কথা বলা শুরু করেন। চাহাল বলেছিলেন, “কিছু লোক আমার এই গল্পটি জানে। আমি কখনই বলিনি যে এটা 2013, তখন আমি মুম্বাই ইন্ডিয়ান্সের অংশ ছিলাম। এটা ম্যাচের পর একটা মিলনমেলা ছিল। একজন খেলোয়াড় যে খুব মাতাল ছিল। তার নাম নেব না। তিনি আমাকে ডেকে দীর্ঘক্ষণ তাকিয়ে রইলেন। আমি যখন সেখানে পৌঁছলাম, আমাকে বারান্দা থেকে ঝুলিয়ে রাখা হয়েছিল। আমার হাত তার গলায় জড়ানো ছিল। আমার হাত মিস হলে ১৫ তলা থেকে পড়ে যেতাম।”

প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগও

এই মাতাল ক্রিকেটার যুজবেন্দ্র চাহালকে ১৫ তলা থেকে ফেলে দেওয়ার চেষ্টা করেছিলেন! নাম জানতে চাইলেন বীরেন্দ্র সেহওয়াগ 2

যুজবেন্দ্র চাহালের এই প্রকাশের পর তুমুল প্রতিক্রিয়া আসে। একই সঙ্গে এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগও (Virender Sehwag)। সোশ্যাল মিডিয়ায় সেহওয়াগ লিখেছেন, “চাহালের মতে যে খেলোয়াড় নেশাগ্রস্ত অবস্থায় তার সাথে এমন করেছে তার নাম বলা দরকার। সত্য হলে, এটিকে হাস্যকর বলে মনে করা যায় না, কী ঘটেছে এবং এর গুরুত্ব বিবেচনা করে কী পদক্ষেপ নেওয়া হয়েছিল তা জানা গুরুত্বপূর্ণ।”

Leave a comment

Your email address will not be published.