VIDEO: Dinesh Chandimal এর 6 লাগল রাস্তায় চলা তরুণের পেটে, বিস্ময়ে হতবাক মিচেল স্টার্ক

শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান দীনেশ চান্ডিমল (Dinesh Chandimal) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গল ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে চলা দ্বিতীয় টেস্ট ম্যাচের চতুর্থ দিন নিজের কেরিয়ারের প্রথম ডবল সেঞ্চুরি করেছেন। দুর্দান্ত ব্যাটিং করে চান্ডিমল ৩২৬ বল খেলে ১৬টি বাউন্ডারি আর ৫টি ছক্কার সাহায্যে অপরাজিত ২০৬ রান করেন।

দীনেশ চান্ডিমল শ্রীলঙ্কার প্রথম ব্যাটসম্যান যিনি অস্ট্রেলিয়ার (SRI vs AUS) বিরুদ্ধে টেস্ট ম্যাচে ডবল সেঞ্চুরি করলেন। এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শ্রীলঙ্কার (Sri Lanka) তরফে সবচেয়ে বড় ইনিংস ছিল কুমার সাঙ্গাকারার নামে, যিনি ২০০৭ এ হোবার্টে খেলা হওয়া টেস্টে ১৯২ রানের ইনিংস খেলেছিলেন।

ছক্কা গিয়ে লাগল রাস্তায় চলা তরুণের পেটে

ভিডিও: দীনেশ চান্ডিমলের ছক্কায় কাতর পথ চলতি এই তরুণ, দেখে হতবাক সবাই !! 1

শ্রীলঙ্কা এবং অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া এই টেস্ট ম্যাচের ১৭৯ তম ওভারে ডবল সেঞ্চুরি পূর্ণ করেন দীনেশ চান্ডিমল। এই ওভারে অস্ট্রেলিয়ার তরফে বল করতে আসেন মিচেল স্টার্ক। এই ওভারের প্রথম তিনটি বলে চান্ডিমল একটি বাউন্ডারি আর ২টি ছক্কা মেরে নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করেন দীনেশ।

এই ওভারের দ্বিতীয় বলে চান্ডিমল লগ অনের উপর দিয়ে দীর্ঘ ছক্কা মারেন যা সোজা স্টেডিয়ামের বাইরে যায়। এই বলটি স্টেডিয়ামের বাইরের রাস্তায় হাঁটতে থাকা এক তরুণের পেটে গিয়ে লাগে। এরপর ওই তরুণকে যন্ত্রনায় ছটফট করতেও দেখা যায়।

এখানে দেখুন ভিডিয়ো

খারাপ অ্যাম্পায়িংয়ের কারণ জীবনদান পান চান্ডিমল

ভিডিও: দীনেশ চান্ডিমলের ছক্কায় কাতর পথ চলতি এই তরুণ, দেখে হতবাক সবাই !! 2

তবে এই ডবল সেঞ্চুরি করতে ভাগ্যেরও সহায়তা পান দীনেশ চান্ডিমল। এই ম্যাচে খারাপ অ্যাম্পায়ারিংয়ের কারণে প্রথম ইনিংসে দু বার জীবনদানও পান দীনেশ চান্ডিমল। এই ম্যাচের প্রথম ইনিংসে শ্রীলঙ্কা ৫৫৪ রানের বিশাল রান করে, যা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে তাদের সর্বোচ্চ রান। শ্রীলঙ্কার তরফে এই ম্যাচে দীনেশ চান্ডিমলের ডবল সেঞ্চুরি ছাড়াও অধিনায়ক দিমুথ করুণারত্নে (৮৬), কুশল মেন্ডিস (৮৫), অ্যাঞ্জেলো ম্যাথিউজ (৫২) আর কামিন্ড মেন্ডিস (৬১) হাফসেঞ্চুরি করেন।

দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে শ্রীলঙ্কা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১৯০ রানের বিশাল লিডও নিয়ে ফেলেছে। এর আগে প্রথমে টসে জিতে অস্ট্রেলিয়ার প্রথমে ব্যাট করে স্টিভ স্মিথের ১৪৫ রান আর মার্নস লাবুসেনের ১০৪ রানের দুর্দান্ত সেঞ্চুরিরি সৌজন্যে ৩৬৪ রান করেন।

Leave a comment

Your email address will not be published.