অস্ট্রেলিয়া দলে মতপার্থক্য! টেস্ট অধিনায়ক টিম পেইন কি কোচ জাস্টিন ল্যাঙ্গারের সাথে কাজ করবেন? 1

অস্ট্রেলিয়ান শিবিরে মতপার্থক্যের খবর কারো থেকে গোপন নয়। এখন ব্যবস্থাপনা দুজনের মধ্যে পুনর্মিলন করার চেষ্টা করছে। অস্ট্রেলিয়ান টেস্ট দলের অধিনায়ক টিম পেইন শুক্রবার নিশ্চিত করেছেন যে তিনি দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার শীর্ষ ব্যবস্থাপনার সঙ্গে বৈঠক করবেন দলের মধ্যে পার্থক্য নিরসনের জন্য।গণমাধ্যমের খবর অনুযায়ী, বুধবার একটি জুম মিটিং ছিল, যেখানে কোচ ল্যাঙ্গার, খেলোয়াড়, ক্রিকেট অস্ট্রেলিয়ার চেয়ারম্যান আর্ল এডিংস, সিইও নিক হকলি, টেস্ট অধিনায়ক পেইন, সীমিত ওভারের অধিনায়ক ফিঞ্চ এবং সহ-অধিনায়ক কামিন্স উপস্থিত ছিলেন।

His leadership has been brilliant' – Justin Langer backs Tim Paine as  Australia's long-term Test captain

সেন রেডিওর শোতে টিম পেইন বলেন, “লুকানোর কিছু নেই। এটি একটি কঠিন সপ্তাহ ছিল, এটি ল্যাঙ্গার বা অন্য কারও জন্য হোক। আমরা গত সপ্তাহে আমাদের কিছু নেতাদের সাথে আলোচনা করেছি এবং আমরা ল্যাঙ্গারের সাথে পরবর্তী ছয় মাস কাটানোর জন্য উন্মুখ।” 

Australian Test Skipper Tim Paine Stands With Coach Langer, Says 'it's Been  A Tough Week'

তিনি বলেন, “আমরা টি -টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ সিরিজের অপেক্ষায় আছি। যে কোনো ক্রিকেটারের জন্য এটা উত্তেজনাপূর্ণ। টুর্নামেন্টে এগিয়ে যেতে আমাদের ঐক্যবদ্ধ হওয়া দরকার। এটা গুরুত্বপূর্ণ যে আমি, অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্স এবং অস্ট্রেলিয়ান ক্রিকেটের অন্যান্য নেতারা আশেপাশে থাকি এবং যে বিষয়গুলো নিয়ে আলোচনা করা দরকার সে বিষয়ে কথা বলি। কোন সন্দেহ নেই যে এই সপ্তাহটি ল্যাঙ্গারের জন্য কঠিন ছিল, কিন্তু আমি যেমন বলেছি গত কয়েকদিন ধরে আমরা তার কাছ থেকে কী আশা করি এবং সে আমাদের কাছ থেকে কী আশা করে সে সম্পর্কে আমাদের ভাল কথোপকথন হয়েছে।”

Leave a comment

Your email address will not be published.