IPL 2021: মহেন্দ্র সিং ধোনির করলেন উদাহরণ পেশ, সমস্ত খেলোয়াড়দের বাড়ি পাঠিয়ে শেষে ছাড়লেন হোটেল

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২০ দুঃস্বপ্নের মতো থেকেছে। ইউএই-তে হওয়া আইপিএলের ১৩তম মরশুমে চেন্নাই সুপার কিংসের দল সপ্তম স্থানে ছিল। তবে এই মরশুমে ধোনির নেতৃত্বাধীন চেন্নাইয়ের দল দুর্দান্ত প্রদর্শন করে নিজেদের শুরুর ৭টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতে নিয়েছিল, কিন্তু করোনা ভাইরাসের ক্রমবৃদ্ধিমান আক্রান্তের সংখ্যা দেখে বিসিসিআই মাঝপথেই আইপিএল ২০২১ স্থগিত করে দিয়েছে।

অধিনায়কত্বে দেখা যাচ্ছিল ধোনির ম্যাজিক

IPL 2021: মহেন্দ্র সিং ধোনির করলেন উদাহরণ পেশ, সমস্ত খেলোয়াড়দের বাড়ি পাঠিয়ে শেষে ছাড়লেন হোটেল 1

চেন্নাই সুপার কিংস এই মরশুমে যথেষ্ট ভালো খেলছিল আর তার পুরোনো ম্যাজিক এই মরশুমেও দেখা যাচ্ছিল। ধোনিও নিজের দুর্দান্ত অধিনায়কত্বে এই মরশুমে দলকে নিয়মিত জয় এনে দিচ্ছিলেন। যতই তিনি এই টুর্নামেন্টে বেশি ব্যাটিংয়ের সুযোগ না পান কিন্তু যেভাবে তিনি এই মরশুমে অধিনায়কত্ব করছিলেন তাতে তিনি ক্রিকেট সমর্থকদের মন জয় করে ফেলেছেন।

অফ ফিল্ডেও অধিনায়ক পেশ করলেন উদাহরণ

IPL 2021: মহেন্দ্র সিং ধোনির করলেন উদাহরণ পেশ, সমস্ত খেলোয়াড়দের বাড়ি পাঠিয়ে শেষে ছাড়লেন হোটেল 2

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সতীর্থ খেলোয়াড়দের সামনে বড়ো উদাহরণ পেশ করেছেন। ধোনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে যতক্ষণ না তিনি সিএসকের সমস্ত খেলোয়াড়দের বাড়িতে রওনা করে না দেন ততক্ষণ তিনি হোটেল ছাড়বেন না। মানে পরিষ্কার যে তিনি হোটেল ছেড়ে যাওয়া শেষ ব্যক্তি হবেন। সিএসকে দলে ফাফ দু’প্লেসি আর ডোয়েন ব্র্যাভোর মতো বিদেশী খেলোয়াড় রয়েছেন। এই সমস্ত খেলোয়াড়দের রওনা করিয়ে দিয়ে তবেই হোটেল ছেড়েছেন ধোনি।

ধোনি আজ হবেন রাঁচির জন্য রওনা

IPL 2021: মহেন্দ্র সিং ধোনির করলেন উদাহরণ পেশ, সমস্ত খেলোয়াড়দের বাড়ি পাঠিয়ে শেষে ছাড়লেন হোটেল 3

সিএসকে ১০ সিটওয়ালা চাটার্ড বিমানের ব্যবস্থা করেছে যাতে খেলোয়াড়রা দিল্লি থেকে রাজকোট আর মুম্বাইতে শিফট হতে পারেন। অন্য চাটার্ড বিমানে খেলোয়াড়দের চেন্নাই থেকে ব্যাঙ্গালোরে পাঠানো হয়েছে। ধোনি আজ রাঁচির জন্য রওনা হবেন। সিএসকে দলের এক সদস্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, “মাহি ভাই বলেছেন যে তিনি হোটেল ছাড়া শেষ ব্যক্তি হবে। তিনি বিদেশী খেলোয়াড়দের প্রতমে বাড়িতে পৌঁছতে চান। এরপর ভারতীয় খেলোয়াড়দের, তিনি কাল শেষ ফ্লাইট নেবেন যখন সকলে নিজেদের বাড়িতে সুরক্ষিত পৌঁছে যাবেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *