প্রাক্তন নির্বাচকের খোলসা, মহেন্দ্র সিং ধোনি অবশ্যই খেলতে ২০২০-র টি-২০ বিশ্বকাপ

১৫ আগস্ট মহেন্দ্র সিং ধোনি নিজের অবসরের অফিসিয়াল ঘোষণা করে দিয়েছিলেন। তিনি স্বয়ং নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পোষ্টের মাধ্যমে নিজের অবসরের কথা জানিয়েছিলেন। তিনি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, ‘আপনাদের সকলের ভালোবাসা আর সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। আজ সন্ধ্যে ৭:৩০ এর পর আমাকে অবসৃত মনে করা হোক”।

টি-২০ বিশ্বকাপ খেলতেন ধোনি, কোভিড-১৯ এর কারণে নিয়েছেন অবসর

প্রাক্তন নির্বাচকের খোলসা, মহেন্দ্র সিং ধোনি অবশ্যই খেলতে ২০২০-র টি-২০ বিশ্বকাপ 1

এর মধ্যে ভারতীয় দলের প্রাক্তন নির্বাচক শরণদীপ সিং স্পোর্টস ক্রীড়াকে একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি চমকে দেওয়ার মতো খোলসা করেছেন। তিনি বলেছেন যদি করোনা ভাইরাস না থাকত তো মহেন্দ্র সিং ধোনি টি-২০ বিশ্বকাপ ২০২০ অবশ্যই খেলতেন। তবে গত এক বছর ধরে ধোনি ক্রিকেট খেলছিলেন না আর এর মধ্যে মিডিয়ায় তার অবসর নিয়ে কথাবার্তা উঠতে শুরু করেছিল। শেষমেশ তিনি ১৫ আগস্ট সন্ধেবেলা নিএর অবসরের ঘোষণা করে দেন।

ওর না খেলার কোনো কারণ ছিল না

প্রাক্তন নির্বাচকের খোলসা, মহেন্দ্র সিং ধোনি অবশ্যই খেলতে ২০২০-র টি-২০ বিশ্বকাপ 2

শরণদীপ সিং নিজের বয়ানে ধোনিকে নিয়ে বলেন, “নিশ্চিতভাবেই ও টি-২০ বিশ্বকাপ খেলত, যি করোনা ভাইরাসের কারণে এটা বাতিল না হতো। আমরা এটা ভাবছিলাম যে ওর নিশ্চিতভাবেই বিশ্ব টি-২০ খেলা উচিত ছিল। ও ফিট ছিল। ওর না খেলার কোনো কারণ ছিল না। আমরা সবসময় প্রথমে খেলোয়াড়দের ফিটনেস দেখি যে ও কতদিন পর্যন্ত খেলতে পারে আর মাহি সবচেয়ে ফিট ছিল। ও কখনও প্র্যাকটিস থেকে ব্রেক নেয়নি, বিকল্প প্র্যাকটিস থেকেও না, আর আপনারা দেখে থাকবে যে এমনটা কখনও হয়নি যে চোটের কারণে ও খেলা মিস করেছে, এই কারণে ও এখনও এত সম্মান পায়”।

ধোনি ছিল ওই সুযোগের অধিকারী

প্রাক্তন নির্বাচকের খোলসা, মহেন্দ্র সিং ধোনি অবশ্যই খেলতে ২০২০-র টি-২০ বিশ্বকাপ 3

শরণদীপ সিং আগে নিজের বয়ানে বলেন, “আমরা সবসময় অনুভব করেছি যে একজন খেলোয়াড় যিনি ভারতের হয়ে এত খেলেছেন আর এতগুলো ট্রফি জিতেছেন, একটাও ট্রফি এমন নেই যা ও জেতেনি। ও সুযোগের অধিকারী। নির্বাচক কমিটিতে সকলের ব্যক্তিগত রায় ছুল যে এমএস ধোনির টি-২০ বিশ্বকাপ খেলা উচিত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *