আইপিএলের শিডিউল দেখে চিন্তায় সিএসকে সমর্থকরা, ধোনির পরিকল্পনায় পড়ল জল

আইপিএল ২০২১ এর শিডিউল ৭ মার্চ রবিবার প্রকাশিত হয়েছে। এই লীগের প্রথম ম্যাচ ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে খেলা হবে। অন্যদিকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগের ফাইনাল ম্যাচ ৩০ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

আইপিএল শিডিউল দেখে চিন্তায় সিএসকে সমর্থকরা

আইপিএলের শিডিউল দেখে চিন্তায় সিএসকে সমর্থকরা, ধোনির পরিকল্পনায় পড়ল জল 1

আইপিএল ২০২১ এর শিডিউল দেখে যদি কোনো দলের সমর্থকরা সবচেয়ে বেশি দুখী হয়ে থাকে তো সেটা সম্ভাবত চেন্নাই সুপার কিংসের সমর্থকরা। আসলে ধোনির নেতৃত্বাধীন চেন্নাইকে নিজেদের ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে, ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী, দিল্লির অরুণ জেটলি আর কলকাতার ইডেন গার্ডেন্স ক্রিকেট স্টেডিয়ামে খেলতে হবে। যখন সিএসকে সমর্থকরা জানতে পেরেছেন যে তাদের দলকে ৪টি স্টেডিয়ামে ম্যাচ খেলতে হবে, তখন থেকে তাদের চিন্তা বেড়ে গিয়েছে।

ধোনির পরিকল্পনায় পড়ল জল

আইপিএলের শিডিউল দেখে চিন্তায় সিএসকে সমর্থকরা, ধোনির পরিকল্পনায় পড়ল জল 2

চেন্নাই সুপার কিংস ১৪ মে থেকে ১০টি ম্যাচ সেই জায়গায় খেলবে যেখানে স্পিন বোলারদের কিছুই করার থাকে না। চেন্নাই সুপার কিংস আইপিএল নিলামে নিজেদের দলের স্পিন বিভাগকে শক্তিশালী করেছিল, কিন্তু দিল্লিতে হতে চলা ৪টি ম্যাচ ছাড়া আর কোনো জায়গায় তারা স্পিন বোলারদের থেকে বেশি কিছু ফায়দা পাবে না। চেন্নাই সুপার কিংস স্পিন বোলিং আক্রমণকে মজবুত করার জন্য ২০২১ নিলাম থেকে মইন আলিকে ৭ কোটি টাকার মোটা দামে কিনেছিল, এছাড়াও কে গৌতমকেও সিএসকে ৯.২৫ কোটি টাকার মোটা দামে কিনেছে।

প্লে অফে কোয়ালিফাই করা মুশকিল হতে পারে

আইপিএলের শিডিউল দেখে চিন্তায় সিএসকে সমর্থকরা, ধোনির পরিকল্পনায় পড়ল জল 3

চেন্নাই সুপার কিংসের দল আইপিএল ২০২০তে বিশেষ কিছুই করতে পারেনি আর পয়েন্টশ টেবিলের সপ্তম স্থানে তারা আইপিএল অভিযান শেষ করেছিল। আসলে চেন্না আইপেল ২০২০তেও নিজেদের হোম গ্রাউন্ডে খেলার জন্য দল প্রস্তুত করেছিল, কিন্তু আইপিএলের ত্রয়োদশ মরশুম ইউএই-তে স্থানান্তরিত করা হয়েছিল, যার ফলে সিএসকের পরিকল্পনায় জল পড়ে গিয়েছিল।
আরও একবার চেন্নাই সুপার কিংসের পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে বিসিসিআই। এই অবস্থায় এই দলের জন্য আইপিএল ২০২১ এও প্লে অফে কোয়ালিফাই করা মুশকিল দেখাচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *