জয়ের ধারায় থাকলেও ভারতীয় দলে রয়েছে এই জিনিসের অভাব, যা তাদের ভোগাবে টি২০ বিশ্বকাপে 1

সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে দারুণ পারফর্ম করছে ভারতীয় ক্রিকেট দল (India)। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফর্ম্যাটে ভারতীয় দল টানা ১২টি ম্যাচ জিতেছে। সম্প্রতি শ্রীলঙ্কাকে (Sri Lanka) ৩-০ ব্যবধানে হারিয়েছে দলটি। এর আগে ঘরের মাটিতে তিন ম্যাচের সিরিজে নিউজিল্যান্ড (New Zealand) ও ওয়েস্ট ইন্ডিজকেও (West Indies) হারিয়েছে ভারত। একই সময়ে, ভারত গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে আগের তিনটি জয় অর্জন করেছিল। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দল সঠিক পথে ফিরছে বলে মনে হচ্ছে। ভারতের প্রাক্তন পেসার ইরফান পাঠান (Irfan Pathan) মনে করেন যে টিম কম্বিনেশনে একটি জিনিসের এখনও অভাব রয়েছে। তিনি বলেন, দলে একজন বাঁ হাতি পেসার দরকার। ইরফান পাঠান বলেছেন যে চেতন সাকারিয়া (Chetan Sakariya) যদি আসন্ন আইপিএল মরসুমে ভাল পারফর্ম করেন তবে তিনি দলের এই চাহিদা পূরণ করতে পারবেন।

দলে একজন বাঁ হাতি পেসার দরকার

Rajasthan Royals vs Punjab Kings - IPL 2021 - Chetan Sakariya overcame  personal tragedy to make it to the IPL

স্টার স্পোর্টসের সাথে কথোপকথনে পাঠান বলেছেন, “ভারতীয় দলে এই মুহূর্তে যে সমস্ত বোলারের নাম রয়েছে, আমি কেবল আরও একটি নাম দেখতে চাই – সেটি হল একজন বাঁ হাতি পেসারের নাম। এই নাম যে কেউ হতে পারে। একজন খেলোয়াড় যে আইপিএলে ভালো করে। খলিল আহমেদ, টি নটরাজন বা চেতন সাকারিয়া। আমি জানি সাকারিয়াকে এখন পুরোপুরি প্রস্তুত দেখাচ্ছে না কিন্তু সে যদি আইপিএলে ভালো করে তাহলে তার বিকল্প হতে পারে। একজন ডানহাতি পেসার সবসময় সঠিক।”

ইনজুরির সঙ্গে লড়ছেন নটরাজন

Natarajan bowled with a lot of control, I'm really happy for him, says  Natarajan's SRH team-mate Khaleel Ahmed | Cricket News - Times of India

পাঠানের নাম দেওয়া তিন বোলারের কেউই গত কয়েক মাসে ভারতের হয়ে ক্রিকেট খেলেননি। টি নটরাজন (T Natarajan) ২০২০-২১ অস্ট্রেলিয়া সফরে তিনটি ফর্মাটেই অভিষেক করেছিলেন। তবে বারবার ইনজুরির কারণে জাতীয় দলে জায়গা পাকা করতে পারেননি। খলিল আহমেদ (Khaleel Ahmed) ২০১৯ সালের নভেম্বরে ভারতের হয়ে একটি ম্যাচ খেলেছিলেন। একই সময়ে, গত বছর শ্রীলঙ্কা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে অভিষেক হয় চেতন সাকারিয়ার। তবে এরপর থেকে তাকে দলে নেওয়া হয়নি।

Leave a comment

Your email address will not be published.