ফ্লপ হওয়া সত্ত্বেও এই তরুণ ক্রিকেটারে মুগ্ধ হয়েছেন বীরেন্দ্র সেহওয়াগ, ভবিষ্যতের সম্পদ হওয়ার বার্তা দিলেন 1

শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া দেবদত্ত পাদিক্কাল হয়তো দুটি খেলা টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে বেশি কিছু করতে পারেননি, তবে প্রাক্তন ক্রিকেটার ও ব্যাটসম্যান বীরেন্দ্র সেহওয়াগ তাঁকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন। ঘরোয়া ক্রিকেট এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) তে দুর্দান্ত পারফর্ম করা দেবদত্ত পাদিক্কালকে শ্রীলঙ্কা সফরের জন্য টিম ইন্ডিয়ায় নির্বাচিত করা হয়েছিল। পাদিক্কাল একদিনের আন্তর্জাতিক সিরিজে একটি ম্যাচ খেলার সুযোগ নাও পেতে পারেন, কিন্তু তিনি দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। উভয় ম্যাচই কম স্কোরিং ছিল, একটিতে ২৯ রান এবং অন্যটিতে নয় রান করেন। সেহওয়াগ অনুভব করেছেন যে পাদিক্কাল আগামী সময়ে শিখর ধাওয়ানকে প্রতিস্থাপন করতে পারেন।

Twitter reacts to chaos in Colombo as Devdutt Padikkal gets run out and LBW  off same ball

ক্রিকবাজে সেহওয়াগ বলেন, “আমি সত্যিই তার পারফরম্যান্স দেখতে চাই, যেভাবে সে কিছু ইনিংস খেলেছে, আইপিএলে সেঞ্চুরি করেছে, আমরা কিছু দুর্দান্ত ব্যাটিং দেখেছি। শিখর ধাওয়ান দল ছেড়ে চলে গেলে এই ব্যাটসম্যানই তার নিখুঁত প্রতিস্থাপন হতে পারেন। একটা জিনিস আছে আমি চাই এই ব্যাটসম্যানরা প্রথমে উপমহাদেশে খেলার সুযোগ পাবে কারণ যখন সে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া বা দক্ষিণ আফ্রিকায় যাবে তখন তার পেছনে আত্মবিশ্বাস থাকবে।” পাদিক্কল আইপিএলে ২১টি ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তার অ্যাকাউন্টে ৬৬৮ রান রয়েছে।

Devdutt Padikkal becomes first male cricketer born in this century to  represent India - Crictoday

পাদিক্কাল ৩৩.৪ এর একটি চিত্তাকর্ষক গড় এবং ১৩১.৭৬ এর একটি দুর্দান্ত স্ট্রাইক রেটে এই রানগুলি করেছেন। আইপিএলে নিজের নামে একটি সেঞ্চুরি ও পাঁচটি অর্ধশতক রয়েছে। পাদিক্কাল আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরুর (আরসিবি) হয়ে খেলেন। ভারত শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জিতেছিল, তার পর পরপর দুটি পরাজয়ের মুখোমুখি হয়। ক্রুনাল পান্ডিয়া করোনা পজিটিভ হওয়ার পরে, তার সাথে আরও আটজন ভারতীয় ক্রিকেটারকে টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে যেতে হয়েছিল, যিনি তাঁর ঘনিষ্ঠ যোগাযোগে এসেছিলেন। এমন পরিস্থিতিতে, টিম ইন্ডিয়ার কাছে শেষ দুটি টি -টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে খেলোয়াড়দের জন্য খুব বেশি বিকল্প বাকি ছিল না।

Leave a comment

Your email address will not be published.