অফ ফর্মে থাকা সত্ত্বেও এই ভারতীয় ক্রিকেটারের ভয়ে কাঁপছেন জো রুট 1

ইংল্যান্ড অধিনায়ক জো রুট ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের বাকি ম্যাচগুলোতে কোন ঝুঁকি নিতে চান না (IND vs ENG)। তিনি বিরাট কোহলির ফর্মের বাইরে যাওয়ার বিষয়ে একটি বড় কথাও বলেছেন। জো রুট বলেন, আমরা যদি সিরিজ জিততে চাই, তাহলে বিরাট কোহলির ব্যাটকে শান্ত রাখতে হবে।

অফ ফর্মে থাকা সত্ত্বেও এই ভারতীয় ক্রিকেটারের ভয়ে কাঁপছেন জো রুট 2

লিডস টেস্টের দ্বিতীয় ইনিংসে বিরাট কোহলি হাফ সেঞ্চুরি করলেও পরে আউট হন। সংবাদ সম্মেলনে রুট বলেন, “কৃতিত্ব আমাদের বোলারদেরই যাওয়া উচিত। বিরাট একজন বিশ্বমানের ব্যাটসম্যান এবং আমরা তাকে শান্ত রাখতে চাই। বোলিং গ্রুপ থেকে এটি একটি দুর্দান্ত কাজ এবং সিরিজ জিততে আমাদের এটিকে ধরে রাখতে হবে। আমরা তাকে বের করার উপায় খুঁজে পেয়েছি। তিনি একজন দুর্দান্ত খেলোয়াড় এবং টেস্ট ক্রিকেটে অনেক ভালো কাজ করেছেন। আমাদের সর্বোচ্চ চেষ্টা করতে হবে। আমি আশা করি তাদের কাছ থেকে উত্তর পাব। আমরা একটি সমান সুযোগে পৌঁছেছি, এখন আমাদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আমরা যদি খেলায় নিজেকে কোন পর্যায়ে এগিয়ে পাই, তাহলে আমাদের এখন শক্ত থাকতে হবে।”

অফ ফর্মে থাকা সত্ত্বেও এই ভারতীয় ক্রিকেটারের ভয়ে কাঁপছেন জো রুট 3

এটি লক্ষণীয় যে লর্ডস টেস্ট ম্যাচে ইংল্যান্ড দল ভারতীয় দলের কাছে পরাজিত হয়েছিল, কিন্তু লিডসে ইংল্যান্ড ভারতীয় দলকে উপযুক্ত জবাব দিয়েছিল এবং ম্যাচটি ইনিংসের ব্যবধানে পরাজিত করেছিল। জো রুট আশা করেন যে টিম ইন্ডিয়াও এখন ফিরে আসার জন্য যথাসাধ্য চেষ্টা করবে এবং আমাদের দৃঢ় থাকতে হবে। ইংল্যান্ডের সাফল্যে রুট অনেক অবদান রেখেছেন। সিরিজে এখন পর্যন্ত যে তিনটি ম্যাচে খেলেছেন সেগুলোতে সেঞ্চুরি করেছেন তিনি। তিনি টানা চতুর্থ সেঞ্চুরি করতে পারেন কি না, সেটাই দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.