আইপিএল ২০২১ এর জন্য দিল্লি ক্যাপিটালস লঞ্চ করল নতুন জার্সি, আলাদা মেজাজেই দেখা যাবে দলকে

আইপিএলের আগামী মরশুম শুরু হতে আর মাত্র কয়েকদিনই বাকি রয়েছে এর মধ্যে আইপিএলের সমস্ত দলগুলিও আগামী মরশুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এই তালিকায় আইপিএলের গত মরশুমের রানার্সআপ দিল্লি ক্যাপিটালসও আগামী মরশুমে মাঠে নামার জন্য তৈরি।। দিল্লি আজ নিজেদের নতুন জার্সি প্রকাশ করেছে, এই জার্সি পড়ে দিল্লির খেলোয়াড়রা আগামী মরশুম খেলবেন।

দিলি ক্যাপিটালস প্রকাশ করল নতুন জার্সি

আইপিএল ২০২১ এর জন্য দিল্লি ক্যাপিটালস লঞ্চ করল নতুন জার্সি, আলাদা মেজাজেই দেখা যাবে দলকে 1

দিল্লি ক্যাপিটালস আজ নিজের নতুন জার্সি প্রকাশ করেছে, দল যে জার্সি পড়ে গত মরশুমে খেলেছিলেন সেই জার্সি পড়ে তারা আগামী মরশুমে খেলবে না। আইপিএলের আগামী মরশুমেও জন্যও দিল্লির স্পনসর হল জেএসডব্লিউ। এর আগে ২০১৮ আর ২০১৯ এ ডাইকিন দিল্লির স্পনসর ছিল।

দিল্লির দল আগামী মরশুম খেতাব নিজেদের নামে করা লক্ষ্য মাঠে নামবে। গত দুটি মরহুমে দলের প্রদর্শন যথেষ্ট ভালো থেকেছে। গত দুটি মরশুমেই দিল্লি প্লে অফ পর্যন্ত সফর করেছে। শেষ মরশুমে দিল্লি ফাইনালেও পৌঁছে ছিল কিন্তু মুম্বাইয়ের হাতে তাকে হারতে হয়।

আইয়ারের অধিনায়কত্বে দিল্লি দেখিয়েছে দুরন্ত প্রদর্শন

আইপিএল ২০২১ এর জন্য দিল্লি ক্যাপিটালস লঞ্চ করল নতুন জার্সি, আলাদা মেজাজেই দেখা যাবে দলকে 2

দিল্লির নেতৃত্ব যখন শ্রেয়স আইয়ারের হাতে আসে, তখন থেকে দলের প্রদর্শন যথেষ্ট ভালো হয়ে গিয়েছে। এই দলকে এখন আইপিএলে যে কোনো দলকে টক্কর দিতে দেখা যায়। আইয়ারের অধিনায়ক হওয়ার পর দিল্লি ক্যাপিটালস দুবার প্লে অফে পৌঁছয়। শ্রেয়স আইয়ারকে ২০১৮য় দলের অধিনায়ক নিযুক্ত করা হয়েছিল। ২০১৮য় যখন দলের তৎকালীন অধিনায়ক গৌতম গম্ভীরের অধিনায়কত্বে দল ভালো প্রদর্শন করছিল না তো দল আইয়ারকে অধিনায়ক করার সিদ্ধান্ত নেয়। ওই মরশুমে দিল্লির দল যদিও ভালো প্রদর্শন করতে পারেননি কিন্তু যখন পরের মরশুমে খেলা শুরু হয় তো দিল্লির দুরন্ত প্রদর্শন দেখতে পাওয়া গিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *