"এবার থেকে ১৯ তম ওভার বোলিং করবেন হুডা ", দীপক হুডার বোলিং পারফরমেন্সে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া !! 1

বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দল সেমিফাইনালে বিদায় নেওয়ার পরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তারা তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি একদিনের ম্যাচ খেলার জন্য নিউজিল্যান্ডে উপস্থিত হয়েছে। যেখানে প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল এবং দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাটিং করতে নেমেই ভারতীয় দলের ওপেনার ঋষভ পন্থ আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান, তারপরে ব্যাটিং করতে আসেন ভারতীয় দলের নাম্বার ওয়ান টি টোয়েন্টি ব্যাটসম্যান সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav)। তিনি আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে তার দ্বিতীয় শতরান সম্পূর্ণ করলেন, মাত্র ৫১ বলে ১১১ রানের দুর্দান্ত ইনিংস খেললে সূর্য কুমার । দ্বিতীয় ইনিংসে কামাল দেখালেন দীপক হুডা (Deepak Hooda)।

দীপক হুডার স্পিনে পরাস্ত কিউই দল "এবার থেকে ১৯ তম ওভার বোলিং করবেন হুডা ", দীপক হুডার বোলিং পারফরমেন্সে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া !! 2

নিউজিল্যান্ডকে জিততে গেলে প্রয়োজন ছিল ১৯২ রানের, যেখানে তারা মাত্র ১২৬ রানে অলআউট হয়ে যায়। ভারতের এই জয়ের অন্যতম ভূমিকা গ্রহণ করেছিলেন ভারতীয় দলের অলরাউন্ডার দীপক হুদা ।তিনি ছিলেন আজকের বোলিংয়ের নায়ক, তিনি আজকের খেলায় চারটি উইকেট নিয়েছেন । ১৩ তম ওভারে তিনি বোলিং করতে এসে আউট করেছিলেন ডারেল মিচেল কে এবং শেষ ওভারে বোলিং করতে এসে ওভারের দ্বিতীয় আউট করেছিলেন ইশ সোধি, তৃতীয় বলে টিম সাউদি ও পঞ্চম বলে এডাম মিলনেকে। তার এই পারফরমেন্সে মেতে উঠেছে সোশ্যাল মিডিয়া।

দেখেনিন টুইট

Leave a comment

Your email address will not be published.