জিম্বাবুয়ের বিরুদ্ধে সূর্যকুমারের মারাত্মক ব্যাটিং দেখে অবাক এবি ডি ভিলিয়ার্স, বললেন এই কথা !! 1

চলতি বিশ্বকাপে দুরন্ত ছন্দে আছে ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় । পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল ভারতীয় দল। ভারতীয় দলের হয়ে প্রতি ম্যাচেই ভালো খেলে আসছেন বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, আরশদীপ সিংদের মতন প্লেয়াররা। গ্রুপ লিগে ৫ টি ম্যাচের মধ্যে ৪ টি ম্যাচ জিতে দ্বিতীয় গ্রুপের শীর্ষস্থানে সমাপ্ত করে দল। আগামী ১১ই নভেম্বর ভারতীয় দল তাদের সেমিফাইনাল ম্যাচ খেলবে ইংল্যান্ডের বিরুদ্ধে।

ভারতের দলের সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান হলেন সূর্য কুমার যাদব । যিনি এই বছরে সবথেকে বেশি রান করে ফেলেছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে , শুধু তাই নয় প্রথম এবং একমাত্র ভারতীয় হিসেবে তিনি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে এক বর্ষে ১০০০ রান সম্পূর্ণ করেছেন। এমনকি এই বিশ্বকাপে ৫ টি ইনিংসে তিনি তিনবার অর্ধশত রান করে ফেলেছেন। বিশ্বকাপের মঞ্চে তার অবিশ্বাস্য শট সবার মন কেড়েছে, ইতিমধ্যেই তাকে ৩৬০ ডিগ্রী প্লেয়ার হিসেবেও ডাকা হয়। গতকাল জিম্বাবুয়ের বিরুদ্ধে তিনি এই ধরনের শর্ট খেলেছিলেন যা সাধারণত কোন ব্যাটসম্যান এর পক্ষে ভাবাই সম্ভব নয় ।

ডি ভিলিয়ার্সের সাথে সূর্যের তুলনা

জিম্বাবুয়ের বিরুদ্ধে সূর্যকুমারের মারাত্মক ব্যাটিং দেখে অবাক এবি ডি ভিলিয়ার্স, বললেন এই কথা !! 2

তার এই সমস্ত শর্ট দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে ক্রিকেট বিশ্ব । গতকাল সূর্য কুমার যাদব ২৫ বলে ৬১ রান করেছেন, তিনি ম্যাচের সেরা ও হয়েছিলেন। ম্যাচ শেষে ইরফান পাঠানের সঙ্গে তিনি ইন্টারভিউ দিতে আসেন তখন ইরফান সূর্য কুমারকে এবি ডিভিলিয়ার্সের সঙ্গে তুলনা করেন। সেই তুলনা মানতে নারাজ ছিলেন সূর্য কুমার, তিনি জবাবে বলেন, “থ্রি সিক্সটি প্লেয়ার একজনই সে হল এবি ডি ভিলিয়ার্স, আমি শুধু তার মতন খেলতে চেষ্টা করি।”

ডি ভিলিয়ার্সের মন কেড়েছে সূর্যকুমার

জিম্বাবুয়ের বিরুদ্ধে সূর্যকুমারের মারাত্মক ব্যাটিং দেখে অবাক এবি ডি ভিলিয়ার্স, বললেন এই কথা !! 3

তার এই কথা শুনে স্বয়ং এবি ডি ভিলিয়ার্স টুইট করে জানিয়েছেন, “তুমি খুব শীঘ্রই সেখানে পৌঁছিয়েছো (৩৬০ ডিগ্রি শট), তাছাড়া অনেক বেশি, আজ ভালো খেলেছো।”

সূর্যকুমারের প্রশংসায় গম্ভীর

জিম্বাবুয়ের বিরুদ্ধে সূর্যকুমারের মারাত্মক ব্যাটিং দেখে অবাক এবি ডি ভিলিয়ার্স, বললেন এই কথা !! 4

তাছাড়া সূর্য কুমারের ব্যাটিং দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন গৌতম গম্ভীর। তিনি সূর্য কুমারকে নিয়েও বড় বয়ান দিয়ে দিলেন। তাকে তুলনা করলেন ভারতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যানদের সঙ্গে, তিনি বলেন, “রোহিত শর্মা বিরাট কোহলি এবং লোকেশ রাহুল এনারা স্বভাব সিদ্ধ ক্রিকেটার, কভার ড্রাইভের বলে কভার ড্রাইভ মারবে, কাট শট খেলার বলে কাট শট খেলবে, কিন্তু সূর্যকুমার ভিন্ন ধরনের প্লেয়ার। তিনি যেভাবে খেলছেন, ১৮০ এর বেশি স্ট্রাইক রেটে বিশ্বকাপে ২০০র বেশি রান করা বিশাল বেপ্যার, আমার কাছে ভারত যদি টুর্নামেন্ট যেতে তাহলে সূর্যকুমার ম্যান অফ দ্য টুর্নামেন্ট।”

Leave a comment

Your email address will not be published.