DCvsRR: ঋষভ পন্থে নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের নামে হল এই লজ্জাজনক রেকর্ড

আইপিএল ২০২১ এর রথম সপ্তাহেই একটি লজ্জাজনক রেকর্ড হয়েছে। যা আজকের আগে আইপিএলের ইতিহাসে কখনও হয়নি। এই লজ্জাজনক রেকর্ডটি গতকাল রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচে দেখতে পাওয়া গেছে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচে ঋষভ পন্থের অধিনায়কত্বাধীন দিল্লি ক্যাপিটালস নিজেদের ব্যাটিং চলাকালীন এই লজ্জাজনক রেকর্ড গড়েছে।

ম্যাচ রিপোর্ট

DCvsRR: ঋষভ পন্থে নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের নামে হল এই লজ্জাজনক রেকর্ড 1

বৃহস্পতিবার রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল ২০২১ এর সপ্তম ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামস টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। এই ম্যাচে দিল্লির শুরুটা ভীষণই খারাপ হয় আর তারা ৩৭ রানে নিজেদের ৪ উইকেট হারিয়ে ফেলে। তে পরে ঋষভ পন্থ দিল্লির নড়বড়ে ইনিংসকে সামলে অধিনায়কোচিত ইনিংস খেলেন আর ৫১ রান করেন। যে কারণে দিল্লির দল ১৪৭ রান পর্যন্ত পৌঁছতে পারে। এর জবাবে রাজস্থান রয়্যালসের শুরুটাও যথেষ্ট নিরাশাজনক হয় আর তারা ৪২ রানে নিজদের ৫ উইকেট হারিয়ে ফেলে। কিন্তু শেষদিকে রাজস্থানের খেলোয়াড় ক্রিস মরিস দ্রুতগতির ইনিংস খেলে ৩৬ রান করেন আর দলকে লক্ষ্যে পৌঁছে দেন।

ঋষভ পন্থের নেতৃত্বে হল লজ্জাজনক রেকর্ড

DCvsRR: ঋষভ পন্থে নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের নামে হল এই লজ্জাজনক রেকর্ড 2

মুম্বাইয়ের ওয়াংখেড়ের মাঠে খেলা হওয়া এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস নিজেদের ব্যাটিংয়ে এমন একটা লজ্জাজনক রেকর্ড গড়েছে যা আইপিএলের ইতিহাসে কখনও হয়নি। আসলে এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের ইনিংসে একটিও ছক্কা আসেনি। যারপর এই লজ্জাজনক রেকর্ড দিল্লির নামে যোগ হয়। জানিয়ে দিই যে এই ম্যাচের আগে আইপিএলের ইতিহাসে এমন কোনো দল ছিল না যারা ওয়াংখেড়ের মাঠে নিজেদের ইনিংসে একটিও ছক্কা মারেনি।

দুই দল সমান সমান

DCvsRR: ঋষভ পন্থে নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের নামে হল এই লজ্জাজনক রেকর্ড 3

বৃহস্পতিবার খেলা হওয়া ম্যাচের পর রাজস্থান রয়্যালস আর দিল্লি ক্যাপিটালস এই মরশুমে নিজেদের দুটি করে ম্যাচ খেলে ফেলেছে। এছাড়া দুই দলই একটি করে ম্যাচ জিতেছে আর একটি হেরেছে। যারপর পয়েন্টস তালিকায় দুই দলই ২টি করে পয়েন্টস নিয়ে সমান সমান জায়গায় রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *