VIDEO: এখন বাঁহাতে নয় ডানহাতে করবেন ব্যাট, ভাইরাল ভিডিয়োতে সামনে এল নতুন রূপ

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের তালিকায় জায়গা করে নিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। ডেভিড ওয়ার্নার বিধ্বংসী মেজাজে ব্যাটিংয়ের জন্য প্রসিদ্ধ। এই তারকা ব্যাটসম্যান মাঠ এবং মাঠের বাইরে নানারকম কান্ডকারখানার জন্য পরিচিত। এই ব্যাটসম্যান মাঠের মধ্যে যেমন বোলারদের জন্য আতঙ্ক তৈরি করার জন্য পরিচিত ঠিক তেমনভাবেই সোশ্যাল মিডিয়ায় নানান ধরণের জিনিস পোষ্ট করতেও সিদ্ধহস্ত। নিজের ভিডিয়োর মাধ্যমে সমর্থকদের মনোরঞ্জনকারী ওয়ার্নারের আরও একটি ভিডিয়ো সোশ্যা মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে ওয়ার্নার বাঁহাতে নয় বরং ডানহাতে ব্যাট করছেন।

ডানহাতে ব্যাট করতে দেখা গেল ডেভিড ওয়ার্নারকে

VIDEO: এখন বাঁহাতে নয় ডানহাতে করবেন ব্যাট ডেভিড ওয়ার্নার, ভাইরাল ভিডিয়োতে সামনে এল নতুন রূপ 1

এই মুহূর্তে ডেভিড ওয়ার্নার অস্ট্রেলিয়ার জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে রয়েছেন। এই দুই দলের মধ্যে ৩টি ম্যাচের টি-২০ সিরিজ এবং পাশাপাশি ৫টি ম্যাচের ওয়ানডে সিরিজ ইতিমধ্যেই খেলা হয়ে গিয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে অস্ট্রেলিয়া সহজেই জেতে উল্টোদিকে পাল্টা আক্রমণ করে শ্রীলঙ্কাও ওয়ানডে সিরিজ জিতে নেয়। এখন এই দুই দল নিজেদের মধ্যে টেস্ট সিরিজ খেলবে। তার আগে সোশ্যাল মিডিয়ায় ডেভিড ওয়ার্নারের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওয়ার্নার ডানহাতে ব্যাটিং প্র্যাকটিস করছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট ম্যাচের আগে করলেন প্র্যাকটিস

মাঠের মধ্যে ম্যাচের কঠিন পরিস্থিতিতেও রোমাঞ্চকর শট খেলার জন্য জনপ্রিয় ওয়ার্নার। মাঠের মধ্যে অতিরিক্ত ঝুঁকি সত্ত্বেও খুব সহজেই মাঠে সুইচ হিট করেন তিনি বিধ্বংসী ব্যাটসম্যান। রোমাঞ্চকর ম্যাচেও এই ধরণের ঝুঁকিপূর্ণ শট খেলে ওয়ার্নার সমর্থকদেরও চমকে দেন। এই ধরণের শট কোনো ফ্লুক বা হঠাত করে মাঠেই মারা নয়, বরং এই শটে দক্ষতা অর্জন করতে ওয়ার্নার নেটে কড়া অনুশীলন করেন। এই অনুশীলনেরই একটি ভিডিয়ো সামনে এসেছেন। এই ভিডিয়োটিতে ওয়ার্নারকে প্রথাগত ডানহাতি ব্যাটসম্যানের মতোই ব্যাটিং করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োটিতে বাঁহাতি ওয়ার্নারকে সহজেই ডানহাতে কাট, পুল এবং ড্রাইভও মারতে দেখা যাচ্ছে।

শ্রীলঙ্কা সফরে এমন থেকেছে ওয়ার্নারের প্রদর্শন

VIDEO: এখন বাঁহাতে নয় ডানহাতে করবেন ব্যাট ডেভিড ওয়ার্নার, ভাইরাল ভিডিয়োতে সামনে এল নতুন রূপ 2

প্রসঙ্গত, শ্রীলঙ্কার সফরে ডেভিড ওয়ার্নারের প্রদর্শন সীমিত ওভারের সিরিজে খুব একটা ভাল হয়নি। ৩ম্যাচের টি-২০ সিরিজে তিনি ৬৫ এর গড় এবং ১৪৯.৪৩ এর স্ট্রাইকরেটে মোট ১৩০ রান করেছেন। অন্যদিকে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজে  ওয়ার্নারের ব্যাট থেকে ৩১ গড়ে মোট ১৫৫ রান বেরিয়েছে।

অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে ওয়ার্নারের ব্যাট থেকে বড় রানের আশা করছে। এখনও পর্যন্ত ৯৪টি টেস্ট খেলে ৩৫ বছর বয়সী ওয়ার্নার ৪৭ গড়ে মোট ৭৭৫৩ রান করেছেন। টেস্টে ওয়ার্নারের নামে ২৪টি সেঞ্চুরি এবং ৩৪টি হাফসেঞ্চুরি রয়েছে।

Leave a comment

Your email address will not be published.