nurse Available" at Noida/ Ghaziabad for covid patients at home. Contact Vidya Home Care at 7836940582

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেছেন যে মণীষ পাণ্ডেকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হতে চলা ম্যাচ থেকে বাদ দেওয়া নির্বাচকদের দ্বারা নেওয়া একটা কঠোর সিদ্ধান্ত ছিল। ডেভিড ওয়ার্নার দিল্লি ক্যাপিটালসের হাতে সুপার ওভারে পাওয়া হারের পর মণীষ পাণ্ডেকে দল থেকে বাদ দেওয়ার ব্যাপারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। সুপার ওভারে দলের হারের পর ডেভিড ওয়ার্নার বেশকিছু প্রশ্নের জবাব দিয়েছেন।

ডেভিড ওয়ার্না মণীষ পান্ডেকে নিয়ে দিলেন সাফাই

মনীষ পাণ্ডেকে প্রথম একাদশের বাইরে রাখা নির্বাচকদের জন্য কঠিন সিদ্ধান্ত: ডেভিড ওয়ার্নার 1

ম্যাচের পর ডেভিড ওয়ার্নার মনীষ পান্ডেকে বাদ দেওয়ার পেছনের কারণ জানাতে গিয়ে বলেন যে এটা নির্বাচকদের সিদ্ধান্ত ছিল। ডেভিড ওয়ার্নার বলেন, “এটা নির্বাচকদের উপর নির্ভর করে (মনীষ পান্ডেকে বাদ দেওয়া)। আপনি বিরাটকে বদনাম করতে পারবেন না, ও ভীষণই ভালো খেলোয়াড়। এই পিচে আপনি অনেক বেশি সময় পাবেন না আর এই অবস্থায় ব্যাপারগুলোকে ম্যানেজ করা ভীষণই মুশকিল। দিল্লি মাঝে ভাল বোলিং করেছে আর এটা আমাদের জন্য পরিস্থিতিকে চ্যালেঞ্জিং করে দিয়েছে”

এই হারের পর হায়দ্রাবাদ পয়েন্টস তালিকায় আটটি দলের মধ্যে সাত নম্বরে রয়েছে। তাদের পরের ম্যাচ বুধবার চেন্নাইয়ের সঙ্গে রয়েছে।

মণীষ পাণ্ডের জায়গায় বিরাট সিংকে জায়গা

মনীষ পাণ্ডেকে প্রথম একাদশের বাইরে রাখা নির্বাচকদের জন্য কঠিন সিদ্ধান্ত: ডেভিড ওয়ার্নার 2

হায়দ্রাবাদ রবিবার মণীষ পান্ডের জায়গায় ২৩ বছর বয়সী বিরাট সিংকে দলে সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয়, যিনি চার রান করে আবেশ খানের বলে আউট হয়ে যান। হায়দ্রাবাদ শেষ পর্যন্ত কেন উইলিয়ামসনের অপরাজিত ৬৬ রানের সৌজন্যে ১৫৯/৭ রানে পৌঁছতে সফল হয়, কিন্তু সুপার ওভারে তারা ম্যাচ হেরে যায়। প্রসঙ্গত এর আগে হওয়া ম্যাচে মণীষ পান্ডে ভীষণই নিরাশাজনক প্রদর্শন করেছিলেন। তাকে স্লো ব্যাটিংয়ের জন্য সমালোচনার শিকার হতে হয়েছিল। হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের এটাই বক্তব্য যে মণীষ পান্ডেকে বাদ দেওয়া নির্বাচকদের কঠিন সিদ্ধান্ত ছিল এতে প্রকাশ পায় যে ওয়ার্নার মণীষ পান্ডেকে বাদ দেওয়ার পক্ষে ছিলেন না।

সুপার ওভারে দিল্লির কাছে হারে হায়দ্রাবাদ

মনীষ পাণ্ডেকে প্রথম একাদশের বাইরে রাখা নির্বাচকদের জন্য কঠিন সিদ্ধান্ত: ডেভিড ওয়ার্নার 3

হায়দ্রাবাদ দিল্লির বিরুদ্ধে হওয়া ম্যাচে সুপার ওভারে হেরে যায়। দিল্লি এই ম্যাচে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ১৫৯ রান করে। হায়দ্রাবাদও ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রনাওই করতে পারে। এরপর সুপার ওভারে ম্যাচ যায়, যেখানে হায়দ্রাবাদ দিল্লিকে ৮ রানের লক্ষ্য দেয়, যা দিল্লি শেষ বলে হাসিল করে ম্যাচ জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *