"ভারতেরই মানুষ বিচার পায় না, অন্য দেশ হলে....", গুনাথিলাকার কাণ্ড সামনে আসতেই ফের শামিকে নিয়ে সরব হাসিন !! 1

অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে গিয়ে মহিলা কেলেঙ্কারির জেরে গ্রেফতার হন শ্রীলঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকা (Danushka Gunathilaka)। ধর্ষণের অভিযোগে তাকে আটক করেছে সিডনি পুলিশ। ফলে তাকে রেখেই দেশে ফিরতে হয় সতীর্থ শ্রীলঙ্কান ক্রিকেটারদের। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে শ্রীলঙ্কার ক্রিকেট কর্তৃপক্ষ। গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগেই ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ খেলেছিল শ্রীলঙ্কা। এ বাট গোটা ঘটনা নিয়ে মুখ খুলেছেন মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।

কী মন্তব্য করলেন হাসিন জাহান?

২ নভেম্বর ২৯ বছর বয়সী এক মহিলার ওপর যৌন হেনস্তা করার অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্যের পুলিশ জানিয়েছে একটি ডেটিং অ্যাপে কয়েকদিন ধরে আলাপের পর ওই মহিলার সাথে দেখা করেন গুনাথিলাকা। সোমবার, শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকার জামিন আবেদন নাকচ করে দিয়েছেন সিডনির স্থানীয় আদালত। এছাড়াও তার সঙ্গে সকল চুক্তি বাতিল করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। এই ঘটনায় মুখ খুলেছেন হাসিন জাহানও। তিনি সোস্যাল মিডিয়ায় বলেন যে, “মনে হয় শ্রীলঙ্কার আইন, পুলিশ, সবকিছু এখনও বিক্রি হয়ে যায়নি। আমাদের দেশ হলে সবকিছুই ম্যানেজ হয়ে যেত। কিন্তু ওই দেশে এমনটা হয়নি।”

ব্যাক্তিগত জীবন নিয়ে সমস্যায় হাসিন

"ভারতেরই মানুষ বিচার পায় না, অন্য দেশ হলে....", গুনাথিলাকার কাণ্ড সামনে আসতেই ফের শামিকে নিয়ে সরব হাসিন !! 2

নিজের ব্যক্তিগত জীবনেও সবসময় বিতর্কিত থেকেছেন হাসিন জাহান। ভারতীয় তারকা ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে বিয়ে থেকে বিবাদ সব কিছু নিয়ে সংবাদ শিরোনামে বারবার এসেছেন হাসিন। ২০১৮ সালে মহম্মদ শামির বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ করেছিলেন হাসিন। তাঁকে খুনের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেছিলেন হাসিন জাহান। বিশেষ করে মহম্মদ শামি ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ ছিল তাঁর।

Read More: ভিডিও: গ্রুপের শীর্ষ দল হয়েই শেষ চারে প্রবেশ ভারতের, আনন্দে নেচে উঠলেন কৃষ্ণমাচারী শ্রীকান্ত !!

পেশায় মডেল হাসিন জাহান। একসময় আইপিএলে চিয়ার লিডার হিসাবে কাজ করেছেন। বেশ কিছু বিজ্ঞাপনী ক্যাম্পেনের সঙ্গেও যুক্ত ছিলেন। মহম্মদ শামির স্ত্রী বিভিন্ন কারণে আলোচনার শীর্ষেই থাকে। কলকাতার মেয়ে হাসিনের সঙ্গে শামির আলাপ আইপিএল-এর ফাঁকেই। প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুনে বিয়ে করেছিলেন তাঁরা৷ দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। বছর চারেক আগে ঝামেলা শুরু তাঁদের। হাসিনের দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।

Leave a comment

Your email address will not be published.