বিরাট নন, এবার এই ভারতীয় ক্রিকেটারে মজেছেন Danielle Wyatt ! নামটা জানলে চমকে যাবেন 1

২০১৪ সালে ড্যানিয়েলা ওয়াট (Danielle Wyatt) টুইটারে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে একের পর এক প্রস্তাব দিয়ে খবরের শিরোনামে চলে আসেন। এখন সেই একই ড্যানিয়েলা ওয়াট ইংল্যান্ড মহিলা দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছেন এবং অর্জুন তেন্ডুলকারের ভালো বন্ধুও বটে। কিংবদন্তি ব্যাটসম্যান শচীন তেন্ডুলকারের ছেলে বর্তমানে তার বন্ধুর সঙ্গে লন্ডনে ভ্রমণ করছেন এবং লাঞ্চ ডেটেও গিয়েছিলেন।

অর্জুন-ড্যানিয়েলা কাছাকাছি

Danielle Wyatt

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ড্যানিয়েলা ওয়াট একটি রেস্তোরাঁয় লাঞ্চ করার সময় অর্জুনের ছবি ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস পোস্ট করেছেন। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হচ্ছে। এতে অর্জুনকে লাঞ্চ করতে দেখা যাচ্ছে। এটা উল্লেখ্য যে ওয়াট অর্জুনের একজন বড় ভক্ত। তিনি বহুবার শচীনের ছেলের বোলিংয়ের প্রশংসা করেছেন। বছর দুয়েক আগে তিনি বলেছিলেন যে অর্জুনের বলগুলি খেলা কঠিন হয়ে উঠছে।

তিনি বাঁহাতি অলরাউন্ডার সম্পর্কে বলেছিলেন, “শচীন এবং তার পরিবার যখন ইংল্যান্ডে আসেন এবং অর্জুন লর্ডসে অনুশীলন করতে আসেন, আমি তাকে নেটে আমাকে বল করতে বলি। কিন্তু এখন তার গতি অনেক বেড়ে গেছে। সে সবসময় বলে আমি তোমাকে বাউন্সার করবো এবং তোমার মাথায় আঘাত করবো। তাই এখন আমি চাই না সে আর আমার দিকে লক্ষ্য করে জোরে জোরে বল করুক। এখন তার মুখোমুখি হওয়া বিপজ্জনক হয়ে উঠছে।”

দুই পরিবারের মধ্যে ভালোই বন্ধুত্ব

বিরাট নন, এবার এই ভারতীয় ক্রিকেটারে মজেছেন Danielle Wyatt ! নামটা জানলে চমকে যাবেন 2

আমরা আপনাকে বলি যে অর্জুন টেন্ডুলকার এবং ড্যানিয়েলা ওয়াট দুজনেই খুব ভাল বন্ধু। শচীনের পরিবার প্রতি বছর গ্রীষ্মে প্রায় দুই মাস ছুটি কাটাতে ইংল্যান্ডে যায়। সেখানে ড্যানিয়েলা অর্জুনের বিরুদ্ধে নেটে ব্যাট করতে পছন্দ করেন। নেট অনুশীলনের সময়, অর্জুন তার নিখুঁত ইয়র্কারে ইংল্যান্ডের ওপেনিং ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকেও আহত করেছেন। এই বলের জেরে অনুশীলন ছাড়তে হয় বেয়ারস্টোকে।

অর্জুনকে গত দুই মরশুম ধরে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে দেখা যায়। তবে তিনি এখনও আইপিএলের আঙিনায় তার অভিষেকের অপেক্ষায় রয়েছেন। মনে করা হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরের সিজন অর্জুনের জন্য স্পেশাল হতে চলেছে। আসলে এই মরশুমে একেবারেই ছন্দে ছিল না মুম্বাই ইন্ডিয়ান্স দল। তাই আগামী মরশুমে দলে প্রথম একাদশে বেশ কিছু পরিবর্তন হতে পারে। সেক্ষেত্রে আগামী মরশুমে অর্জুনকে মুম্বাই দলের হয়ে মাঠে নামতে দেখা যেতে পারে।

Leave a comment

Your email address will not be published.