IPL 2021 Final: ডেল স্টেইন করলেন ভবিষৎবাণী, কেকেআর ও সিএসকের মধ্যে এই টিম জিতবে ফাইনাল 1

আইপিএল ২০২১ (IPL 2021) এর ফাইনাল ম্যাচ ১৫ই অক্টোবর দুবাইয়ের মাঠে অনুষ্ঠিত হবে। কেকেআর (KKR) তৃতীয়বারের মতো ফাইনাল ম্যাচে খেলবে, আর চেন্নাই সুপার কিংসের(CSK) টিম রেকর্ড ৯ বারের ফাইনাল ম্যাচ খেলতে যাচ্ছে।

সবার চোখ এই বড় ম্যাচের দিকে এবং এর পরিপ্রেক্ষিতে, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার ডেল স্টেইন(Dale Steyn) একটি টিমের নাম রেখেছেন, যে ২০২১ সালের আইপিএল চ্যাম্পিয়ন হতে পারে।

IPL 2021 Final: ডেল স্টেইন করলেন ভবিষৎবাণী, কেকেআর ও সিএসকের মধ্যে এই টিম জিতবে ফাইনাল 2

স্টেইন বলেন, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ফাইনাল জিতবে এবং কেকেআরকে তাদের ভুল সিদ্ধান্তের পরিণতি ভোগ করতে হবে।

ইএসপিএনক্রিকইনফোর সাথে কথা বলে তিনি বলেন, ” সিএসকে টিম খুব ভালো পারফমেন্স করছে। তাদের দেখে মনে হচ্ছে তারা সঠিক সিদ্ধান্ত নিয়ে সঠিক পথে এগোচ্ছে। গত ম্যাচে ধোনি ভালো ফর্মে ছিলেন, তিনি টিমের সাথে খেলেছেন। তাঁর অধিনায়কত্ব দুর্দান্ত এবং তাদের ব্যাটসম্যানরা খুব ভালো। আমি মনে করি সিএসকের(CSK) এর বিপক্ষে কেকেআরের(KKR) একটি ভালো টিম নিয়ে আসা উচিত। “

IPL 2021 Final: ডেল স্টেইন করলেন ভবিষৎবাণী, কেকেআর ও সিএসকের মধ্যে এই টিম জিতবে ফাইনাল 3

যদিও চেন্নাই সুপার কিংস এই বছর প্রথম থেকেই ভাল পারফর্ম করেছে, একইসঙ্গে কলকাতার টিম সংযুক্ত আরব আমিরাতে দ্বিতীয়ার্ধে ভাল পারফর্ম করে ফাইনালে জায়গা করে নিয়েছে। এখন দেখার এটাই যে কার দখলে যাবে এইবারের আইপিএল ট্রফি।

Read More: IPL 2021 Final: আইপিএলের ফাইনালে চেন্নাইয়ের বিরুদ্ধে এই সুপারস্টারকে ফিরিয়ে আনতে চলেছে কলকাতা নাইট রাইডার্স

Leave a comment

Your email address will not be published.