গতকাল আইপিএল আর পিসিএলের মধ্যে তুলনায় ভারতকে করেছিলেন অপমান, আজ ক্ষমা চাইলেন ডেল স্টেইন 1

ডেল স্টেইন আইপিএলের ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের মধ্যে একজন থেকেছেন। তিনি আইপিএলে খেলে যথেষ্ট টাকা আর সাম্মান পেয়েছেন। তিনি ভারতীয় প্রশংসকদের পছন্দের খেলোয়াড়দের মধ্যে একজন থেকেছেন। তবে মঙ্গলবার ২ মার্চ তিনি এমন কিছু বলে দেন, যা ভারতীয় সমর্থকদের পছন্দ হয়নি।

এমন ছিল ডেইল স্টেইনের বয়ান

গতকাল আইপিএল আর পিসিএলের মধ্যে তুলনায় ভারতকে করেছিলেন অপমান, আজ ক্ষমা চাইলেন ডেল স্টেইন 2

ডেল স্টেইন নিজের বয়ানে বলেছিলেন, “যখন আপনি পিসিএল বা লঙ্কা প্রিমিয়ার লীগে যান, তো সেখানে ক্রিকেটকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়। আমি কিছুদিন ধরে এখানে আছি আর আমার ঘরের বাইরে মানুষ এই কারণে আসেন যাতে তারা জানতে পারেন আমি কোথায় আর কত খেলেছি আর আমি ক্রিকেটের মধ্যে দিয়ে কীভাবে এগিয়েছি। অন্যদিকে যখন আমি আইপিএলে যাই তো এই সবকথা ভুলে যাওয়া হয় আর এই বিষয়ে মনোযোগ দেওয়া হয় যে আইপিএলের এই মরশুমে বা ওই আইপিএল মরশুমের জন্য আপনি কত টাকা পেয়েছেন। ওখানে ক্রিকেটের চেয়ে বেশি টাকাকে গুরুত্ব দেওয়া হয়। অন্যদিকে এখানে (পিসিএল,লঙ্কা প্রিমিয়ার লীগ) ক্রিকেট নিয়েই কথা হয়”।

এই বয়ান নিয়ে সাফাই দিলেন ডেল স্টেইন

গতকাল আইপিএল আর পিসিএলের মধ্যে তুলনায় ভারতকে করেছিলেন অপমান, আজ ক্ষমা চাইলেন ডেল স্টেইন 3

সোশ্যাল মিডিয়ায় চলা সমালোচনার পর ডেল স্টেইন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। ডেল স্টেইন টুইট করে লিখেছেন, “আইপিএল আমার কেরিয়ারে অদ্ভুত থেকেছে, সেই সঙ্গে অন্য খেলোয়াড়দেরও। আমার কথার উদ্দেশ্য কাউকেই ছোটো করা, অপমান করা বা কোনো লীগের তুলনা করার ছিল না। সোশ্যাল মিডিয়ায় আমার কথাকে ভুলভাবে বলা হচ্ছে। যদি কাউকে আঘাত দিয়ে থাকে তো আমি ক্ষমা চাইছি”।

দুর্দাত থেকেছে ডেল স্টেইনের আইপিএল কেরিয়ার

গতকাল আইপিএল আর পিসিএলের মধ্যে তুলনায় ভারতকে করেছিলেন অপমান, আজ ক্ষমা চাইলেন ডেল স্টেইন 4

ডেল স্টেইন আইপিএলে আরসিবি, সানরাইজার্স হায়দ্রাবাদ আর গুজরাট লায়ান্সের মতো দলের হয়ে খেলেছেন। তিনি আইপিএলে ৯৫টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৬.৯২ এর দুর্দান্ত ইকোনমি রেটে মোট ৯৭টি উইকেট নিয়েছেন। আইপিএল ২০২১ এর নিলামে তিনি নিজের নাম দেননি। অন্যদিকে পাকিস্তান সুপার লীগে তিনি বর্তমানে কোয়েটা গ্ল্যাডিয়েটরের দলের হয়ে খেলছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *