CWG 2022: কমনওয়েলথ গেমসে নজির গড়লেন স্ত্রী দীপিকা পাল্লিকাল, টুইটারে এই মারকাটারি প্রতিক্রিয়া দীনেশ কার্তিকের !! দেখে নিন গোটা বিষয়টা 1

CWG 2022: কমনওয়েলথ গেমসে ভারতীয় খেলোয়াড়রা দারুণ পারফর্ম করছে। স্কোয়াশে, ভারতের তারকা খেলোয়াড় সৌরভ ঘোষাল এবং দীপিকা পাল্লিকাল কমনওয়েলথ গেমসের মিশ্র ডাবলসে ব্রোঞ্জ পদক জিতেছেন। ম্যাচে অস্ট্রেলিয়ান জুটিকে ঝড়ো মেজাজে পরাজিত করে তারা। এখন দীনেশ কার্তিক কমনওয়েলথ গেমসে দীপিকা পাল্লিকাল পদক জেতার সাথে সাথে তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

স্কোয়াশে পদক জিতেছে

স্কোয়াশের মিক্সড ডাবলসে ব্রোঞ্জ পদক জিতেছে দীপিকা পাল্লিকাল ও সৌরভ ঘোষালের জুটি। ব্রোঞ্জ পদকের জন্য খেলা ম্যাচে, তারা অস্ট্রেলিয়ার লোবান ডোনা এবং পিলে ক্যামেরনকে ২-০ গেমে পরাজিত করেন। দীপিকা ও সৌরভের অভিজ্ঞতা অনেক। ম্যাচে এই সুবিধা পেয়েছেন তারা। ভারতীয় খেলোয়াড়রা অস্ট্রেলিয়ান জুটিকে ১১-৮, ১১-৪ সেটে হারিয়েছে। দীপিকা পাল্লিকাল এবং সৌরভ ঘোষাল ভারতের হয়ে অনেক ম্যাচ জিতেছেন। দুজনেই কমনওয়েলথ গেমস ২০১৮-এ রুপোর পদক জিতেছিলেন।

দীনেশ কার্তিক এই প্রতিক্রিয়া জানিয়েছেন

ভারতের সুপারস্টার উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক ২০১৫ সালে দীপিকা পাল্লিকালকে বিয়ে করেন। দুজনেই হিন্দু রীতি ও খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেছেন। এ দিন, স্ত্রী দীপিকার পদক জেতার সঙ্গে সঙ্গে টুইটারে খুশি প্রকাশ করেছেন কার্তিক। তিনি তার টুইটার অ্যাকাউন্ট থেকে লিখেছেন, “তোমার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম প্রতিফলিত হয়েছে। তোমাদের দুজনকে নিয়ে খুব খুশি এবং গর্বিত।”

রাষ্ট্রপতি অভিনন্দন জানিয়েছেন

CWG 2022: কমনওয়েলথ গেমসে নজির গড়লেন স্ত্রী দীপিকা পাল্লিকাল, টুইটারে এই মারকাটারি প্রতিক্রিয়া দীনেশ কার্তিকের !! দেখে নিন গোটা বিষয়টা 2

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু কমনওয়েলথ গেমসে ভারতের জন্য ব্রোঞ্জ পদক জেতার জন্য সৌরভ ঘোষাল এবং দীপিকা পাল্লিকালকে অভিনন্দন জানিয়েছেন। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু টুইট করেছেন, “কমনওয়েলথ গেমসে স্কোয়াশ মিশ্র ইভেন্টে ব্রোঞ্জ পদক জেতার জন্য দীপিকা পাল্লিকাল এবং সৌরভ ঘোষালকে অভিনন্দন৷ আপনাদের এই পডিয়াম ফিনিশ ভারতের স্কোয়াশ প্রেমীদের জন্য একটি অনুপ্রেরণা। এই ধরনের জয় আমাদের দেশে খেলাধুলার জনপ্রিয়তা বাড়াবে।”

স্কোয়াশে ভারতের দ্বিতীয় পদক

CWG 2022: কমনওয়েলথ গেমসে নজির গড়লেন স্ত্রী দীপিকা পাল্লিকাল, টুইটারে এই মারকাটারি প্রতিক্রিয়া দীনেশ কার্তিকের !! দেখে নিন গোটা বিষয়টা 3

দুর্দান্ত ফর্মে রয়েছেন সৌরভ ঘোষাল। স্কোয়াশে পুরুষদের একক ইভেন্টে ব্রোঞ্জ পদকও জিতেছেন তিনি। চলতি কমনওয়েলথ গেমসের স্কোয়াশে এটি ভারতের দ্বিতীয় পদক। একই সময়ে, সৌরভ এবং পল্লীকাল অস্ট্রেলিয়ার লোবান ডোনা এবং পিল ক্যামেরনের কাছে তাদের প্রতিশোধও সম্পন্ন করেছিলেন। তারা দুজনেই ২০১৮ গোল্ড কোস্টের ফাইনালে একই অস্ট্রেলিয়ান জুটির কাছে হেরেছিলেন।

Leave a comment

Your email address will not be published.