CWG 2022 Cricket: সুসংবাদ পেল ভারতীয় দল, করোনা থেকে সুস্থ হয়ে দলে ফিরলেন এই ঝোড়ো ব্যাটার !! 1

CWG 2022 Cricket: বার্মিংহাম কমনওয়েলথ গেমস ২০২২-এর আগে, ভারতীয় দলের কিছু খেলোয়াড়কে বিভিন্ন কারণে বাইরে থাকতে হয়েছিল। করোনা ভাইরাস সংক্রমণও এর একটি কারণ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের দুই খেলোয়াড়কে করোনা সংক্রমণ ধরা পড়েছিল, যার কারণে তারা দলের সঙ্গে বার্মিংহামে যেতে পারেননি। এবার একটি সুখবর পেল টিম ইন্ডিয়া। সংক্রমণে আক্রান্ত দুই খেলোয়াড়ের মধ্যে একজন এই রোগ থেকে সুস্থ হয়ে উঠেছেন। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, ব্যাটার এস মেঘনা এখন বার্মিংহামে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন মেঘনা?

CWG 2022 Cricket: সুসংবাদ পেল ভারতীয় দল, করোনা থেকে সুস্থ হয়ে দলে ফিরলেন এই ঝোড়ো ব্যাটার !! 2

কমনওয়েলথ গেমসে ২৪ বছর পর ক্রিকেট ফিরে এসেছে এবং এইভাবে প্রথমবারের মতো মহিলাদের ক্রিকেট অন্তর্ভুক্ত করা হয়েছে। এবারের ম্যাচগুলি টি-টোয়েন্টি ফর্ম্যাটে খেলা হবে এবং গেমগুলি ভারতীয় দলের সাথে শুরু হবে। শুক্রবার, ২৯ জুলাই ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। তবে, এই ম্যাচে এস মেঘনার খেলার সম্ভাবনা ক্ষীণ, কারণ তিনি বর্তমানে দলের সাথে যুক্ত আছেন এবং এমন পরিস্থিতিতে ম্যাচ ফিট হতে এবং প্রস্তুতি নিতে তার কিছুটা সময় লাগবে।

এই খেলোয়াড়ের জন্যই অপেক্ষা করছে টিম ইন্ডিয়া

CWG 2022 Cricket: সুসংবাদ পেল ভারতীয় দল, করোনা থেকে সুস্থ হয়ে দলে ফিরলেন এই ঝোড়ো ব্যাটার !! 3

যদিও দলে মেঘনার জায়গা পূরণ করার জন্য যথেষ্ট বিকল্প রয়েছে, তবে দলের আসল ত্রুটি হবে অলরাউন্ডার পূজা বস্ত্রকার, যিনি এখনও করোনা থেকে সেরে উঠতে পারেননি। গত কয়েক মাস ধরে প্রতিটি ফরম্যাটে দলের প্লেয়িং ইলেভেনের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে আবির্ভূত হয়েছেন পূজা ভাস্ত্রকার। তার লোয়ার অর্ডারে বড় শট মারার পাশাপাশি ইনিংস সামলানোর ক্ষমতা রয়েছে এবং সে তার মাঝারি গতির সাথে উইকেটও নেয়।

টিম ইন্ডিয়া আশা করবে যে পূজা ফিট এবং শীঘ্রই মাঠে ফিরতে প্রস্তুত, যাতে পরের ম্যাচে বা নকআউট রাউন্ডে তিনি প্লেয়িং ইলেভেনের অংশ হতে পারেন। হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ভারতীয় দল অস্ট্রেলিয়ার পর পাকিস্তান এবং তারপর বার্বাডোসের মুখোমুখি হবে। ভারত ও পাকিস্তানের মধ্যে বহুল প্রতীক্ষিত সংঘর্ষ হবে ৩১ জুলাই, এরপর ভারত ও বার্বাডোস ১ আগস্ট। পরের রাউন্ডে যেতে অন্তত দুটি ম্যাচ জিততে হবে টিম ইন্ডিয়াকে।

Leave a comment

Your email address will not be published.