Faf du Plessis: চেন্নাইতে ফিরলেন তুখোড় ফাফ ডু প্লেসিস, আনন্দের জোয়ার সিএসকে শিবিরে 1

Faf du Plessis: চেন্নাই সুপার কিংসের জোহানেসবার্গ ফ্র্যাঞ্চাইজি রবিবার দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ফাফ ডু প্লেসিসের (Faf du Plessis) প্রশংসা করে বলেছে যে তিনি CSA T20 লিগের প্রথম পর্বে ‘মার্কি’ খেলোয়াড়দের একজন হিসাবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। ফাফ ডু প্লেসিস (Faf du Plessis) ২০১১ থেকে ২০২১ পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে খেলেছেন এবং সম্প্রতি জোহানেসবার্গ ফ্র্যাঞ্চাইজি (CSA T20) দ্বারা তাকে বাছাই করা হয়।

সিএসকে ফিরবেন ডু প্লেসিস

Faf du Plessis: চেন্নাইতে ফিরলেন তুখোড় ফাফ ডু প্লেসিস, আনন্দের জোয়ার সিএসকে শিবিরে 2

ডু প্লেসিস (Faf du Plessis) গত আইপিএল মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে খেলেছিলেন। সিএসকে (CSK) সিইও কেএস বিশ্বনাথন এক প্রেস রিলিজে বলেছেন, “গত ১০ বছর ধরে চেন্নাই সুপার কিংসের মেরুদণ্ড হয়ে ছিলেন ফাফ ডু প্লেসিস। তিনি আমাদের দলের সবচেয়ে ধারাবাহিক পারফর্মারদের একজন ছিলেন। গত আইপিএল নিলামে তাকে কেনার সৌভাগ্য আমাদের হয়নি। কিন্তু আমরা একটি সুযোগ খুঁজছিলাম এবং তাকে CSA (দক্ষিণ আফ্রিকা) টি-টোয়েন্টি লিগে পেয়েছি।”

ফিরে আসায় সবাই খুশি

Faf du Plessis: চেন্নাইতে ফিরলেন তুখোড় ফাফ ডু প্লেসিস, আনন্দের জোয়ার সিএসকে শিবিরে 3

তিনি বলেন, ‘আমরা খুশি যে ফাফ আবার সুপার কিংস পরিবারে ফিরে এসেছে। সিএসকে-র মতো পারফর্ম করতে ফেরা ফাফের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ হবে। আমি নিশ্চিত তার সাথে দলে আমাদের আরও ভালো ভবিষ্যত হবে। CSA T20 লিগের প্রাথমিক পর্বটি ২০২৩ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে খেলা হবে এবং টুর্নামেন্টের ছয়টি ফ্র্যাঞ্চাইজিকে বর্তমান আইপিএল দলগুলি কিনে নিয়েছে। সিএসকে ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্স, লখনউ সুপার জায়ান্টস, সানরাইজার্স হায়দ্রাবাদ, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস দ্বারা কেনা দল এতে খেলবে। সব মিলিয়ে একটি জমজমাট ক্রিকেট টুর্নামেন্টের আশায় ক্রিকেট বিশ্ব।

Leave a comment

Your email address will not be published.