ক্রিস গেইলের নতুন গান ‘জামাইকা টু ইন্ডিয়া হল রিলিজ’ র্যা পার এমিবে বন্টায়ের সঙ্গে মাতালেন 1

ক্রিস গেইলের নিজের একটা আলাদা ক্যারিশমা রয়েছে। ক্রিকেটের মাঠে ছক্কার বৃষ্টি করা ক্রিস গেইল মাঠের বাইরেও নিজের রঙিন মেজাজের জন্য পরিচিত। সোশ্যাল মিডিয়ায় ক্রিস গেইল কখন নাচের ভিডিও তো কখনও মজার ভিডিও প্রকাশের মাধ্যেম সমর্থকদের মনোযোগ আকর্ষণ করে থাকেন। এখন ক্রিস গেইলের নতুন গান ‘জামাইকা টু ইন্ডিয়া’ রিলিজ হয়ে গিয়েছে। তিনি এই গানটি র্যা পার অ্যামিবে বন্টায়ের সঙ্গে মিলে তৈরি করছেন। সমর্থকরা গেইলের এই গানটি দারুণ পছন্দ করছেন।

ক্রিস গেইলের নতুন গান জ্যামাইকা টু ইন্ডিয়া রিলিজ হল

ক্রিস গেইল আর অ্যামিওয়ে বন্টায়ের যুগলবন্দীতে ‘জামাইকা টু ইন্ডিয়া’ গানটি দারুণ জমে উঠেছে। এই গানে ইংলিশ র্যা প ক্রিস গেইল এবং হিন্দি র্যা প অ্যামিওয়ে করেছেন। দুজনে একসঙ্গে এতে পারফর্মও করেছেন। এই গানের কথা অ্যামিওয়ে ছাড়াও ক্রিস গেইলের টিম লিখেছে। অন্যদিকে সুর দিয়েছেন জেমস। ক্রিস গেইলের এই গানটিকে রিচ লোকেশনে শুটিং করা হয়েছে। আইপিএলের শুরু হওয়ার সঙ্গেই এই গানটিও জনপ্রিয় হতে শুরু করেছে।

ক্রিস গেইলের এই গানটি ‘জামাইকা টু ইন্ডিয়া’ অ্যামিওয়ের ইউটিউব চ্যানেলে রিলিজ করা হয়েছে। এখনও পর্যন্ত এই ভিডিওটি প্রায় ৫ লাখের বেশি দেখা হয়েছে। জানিয়ে দিই যে এর আগেও ক্রিস গেইলের টু হট গানটি রিলিজ হয়েছিল। গেইল বর্তমানে ভারতে রয়েছেন আর পাঞ্জাব কিংসের সঙ্গে আইপিএল মাতানোর জন্য অধীর হয়ে রয়েছেন।

ক্রিস গেইলের মাঠের বাইরে রয়েছে এক আলাদা জগত

ক্রিস গেইলের নতুন গান ‘জামাইকা টু ইন্ডিয়া হল রিলিজ’ র্যা পার এমিবে বন্টায়ের সঙ্গে মাতালেন 2

আপনাদের জানিয়ে দিই যে ক্রিস গেইল লম্বা লম্বা ছক্কা মারার জন্য জনপ্রিয়। পাঞ্জাব কিংস দলের সদস্য গেইল নিজের রিয়েল লাইফেও যথেষ্ট রঙচঙে মানুষ। প্রায়ই ক্রিস গেইলের ডান্স করার ভিডিও বা নিজের সতীর্থদের সঙ্গে মজা করার ভিডিও ভাইরাল হতে থাকে। সমর্থকদের এন্টারটেইন করার জন্য ক্রিস গেইল কোনো সুযোগই হাতছাড়া করেন না। কখনও কখনও মাঠেও তিনি দর্শকদের মনোরঞ্জন করে থাকেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *