বিরাট-সৌরভ দ্বন্দ্ব মেটাতে গিয়ে বরং সেই আগুনে আরও ঘি ঢেলেছেন নির্বাচক প্রধান চেতন শর্মা 1

শুক্রবার দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই (BCCI)। এই সময় প্রধান নির্বাচক চেতন শর্মা (Chetan Sharma) বিরাট কোহলির (Virat Kohli) কাছ থেকে ওয়ানডে অধিনায়কত্ব ফিরিয়ে নেওয়ার বিষয়ে নীরবতা ভেঙেছেন। ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra) মনে করেন চেতন শর্মার বক্তব্য আবারও বিতর্কের জন্ম দিয়েছে। দক্ষিণ আফ্রিকা সফরের আগে একটি সংবাদ সম্মেলনে কোহলি একটি আলোড়ন সৃষ্টি করেছিলেন যে বিসিসিআই কখনও তাকে টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে সরে না যাওয়ার জন্য অনুরোধ করেনি। শুক্রবার, চেতন শর্মা বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) বিবৃতি পুনর্ব্যক্ত করেছেন যেখানে তিনি বলেছিলেন যে বিরাট এবং নির্বাচকরা বিরাটকে টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছেড়ে না দিতে বলেছিলেন।

প্রধান নির্বাচক চেতন শর্মা বিরাট কোহলির কাছ থেকে ওয়ানডে অধিনায়কত্ব ফিরিয়ে নেওয়ার বিষয়ে নীরবতা ভেঙেছেন

A Little More Fuel Has Been Added To The Fire - Aakash Chopra On Virat Kohli  Saga

আকাশ চোপড়া ইউটিউবে আপলোড করা ভিডিওতে বলেছেন, বোর্ড সিলেকশন কমিটির চেয়ারম্যান চেতন শর্মার এই স্পষ্টীকরণের পরে, বোর্ড এবং বিরাটের মধ্যে যে আগুন আগে থেকেই জ্বলছিল তাতে ইন্ধন যোগ হয়েছে। তিনি আরও বলেন, এ ধরনের পরস্পরবিরোধী বক্তব্য অর্থহীন বিতর্ক সৃষ্টি করেছে। ১৯ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে (Team India)। রোহিত শর্মার আনফিট হওয়ার কারণে কেএল রাহুলকে (KL Rahul) দলের অধিনায়ক করা হয়েছে এবং জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) দলের সহ-অধিনায়ক করা হয়েছে।

১৯ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে

Virat Kohli vs Sourav Ganguly Saga Reignited By Chetan Sharma's Statement,  Reckons Aakash Chopra

শুক্রবার প্রেস কনফারেন্সে চেতন শর্মা বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে যখন বিরাট কোহলির টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর ইচ্ছা জাগে, আমরা সবাই অবাক হয়েছিলাম। মিটিংয়ে আমরা সবাই বলেছি, আপনাদের সিদ্ধান্ত নিয়ে ভাবা উচিত এবং বিশ্বকাপের পর আমরা এ বিষয়ে কথা বলতে পারি।” তিনি আরও বলেছেন যে, “আমরা সবাই অনুভব করেছি যে এটি বিশ্বকাপে প্রভাব ফেলবে। আমি বিরাটকে বলেছিলাম যে টিম ইন্ডিয়ার স্বার্থে, দয়া করে অধিনায়ক হিসাবে চালিয়ে যান। সেখানে উপস্থিত সবাই একই কথা বলেন, বোর্ডের নির্বাচক ও কর্মকর্তা যারাই হোক না কেন। এর পরে, যখন সামনের পরিকল্পনার কথা আসে, তখন সব নির্বাচকদের সিদ্ধান্ত ছিল যে সাদা বলে একজন অধিনায়ক থাকা উচিত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *