VIDEO: Cheteshwar Pujara কে শূন্য রানে আউট করে মহম্মদ শামি করলেন আলিঙ্গন, উৎসব পালনে পেছিয়ে নেই বিরাটও 5

ভারতীয় তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা লিস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র টেস্ট ম্যাচ খেলার আগে টিম ইন্ডিয়া কাউন্টি ক্রিকেট দল লিস্টারশায়ারের সঙ্গে প্র্যাকটিস ম্যাচ খেলছে। কিন্তু এই ম্যাচে এখনও পর্যন্ত ভারতের বড় তারকাদের ধরাশায়ী হতেই দেখা গিয়েছে। আজ অর্থাৎ ২৪ জুন এই ম্যাচের দ্বিতীয় দিন। লিস্টারশায়ারের হয়ে খেলা চেতেশ্বর পুজারা এই ম্যাচে মাত্র ৬ বল খেলে কোনো রান না করেই আউট হন।

প্র্যাকটিস ম্যাচে খাতা খুলতে পারলেন না পুজারা

VIDEO: Cheteshwar Pujara কে শূন্য রানে আউট করে মহম্মদ শামি করলেন আলিঙ্গন, উৎসব পালনে পেছিয়ে নেই বিরাটও 6

প্র্যাকটিস ম্যাচে প্রথমে ব্যাটিং করতে নেমে টিম ইন্ডিয়া নিজের প্রথম ইনিংস ২৪৬ রানেই ডিক্লেয়ার করে দেয়। এই মধ্যে ভারতের হয়ে সর্বশ্রেষ্ঠ ইনিংস খেলেন শ্রীকর ভরত, যিনি ১১১ বলে ৭০ রানে অপরাজিত থাকেন। এছাড়াও রোহিত শর্মা আর বিরাট কোহলি বিশেষ কিছুই করতে পারেননি। অন্যদিকে লিস্টারশায়ারের তরফে খেলা ভারতীয় ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা কোনো রান না করেই আউট হয়ে যান।

চেতেশ্বর পুজারা গত বেশকিছু মাস ধরে ইংল্যান্ডের মাটিতেই কাউন্টি ক্রিকেট খেলছেন। এর মধ্যে তিনি ৬টি সেঞ্চুরি আর দ্বিতীয় সেঞ্চুরিও করেছেন। যার সাহায্যে তাকে ভারতীয় দলে ফিরিয়ে আনা হয়। কিন্তু প্র্যাকটিস ম্যাচে তিনি নিজেরই সতীর্থ মহম্মদ শামির বলে ক্লীন বোল্ড হয়ে যান। পুজারাকে আউট করে শামি তার কাছে দৌড়ে যান আর তাকে জড়িয়ে ধরেন। অন্যদিএক স্লিপে ফিল্ডিং করা বিরাট কোহলি উৎসাহে পুজারার আউট হওয়ার সেলিব্রেশন করেন।

১ জুলাই ইংল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ভারত

VIDEO: Cheteshwar Pujara কে শূন্য রানে আউট করে মহম্মদ শামি করলেন আলিঙ্গন, উৎসব পালনে পেছিয়ে নেই বিরাটও 7

এর সঙ্গেই জানিয়ে দেওয়া ভাল যে ভারত আর ইংল্যান্ডের মধ্যে একমাত্র টেস্ট ম্যাচ ১ জুলাই থেকে শুরু হবে। এই ম্যাচ গত বছরের পতৌদি ট্রফি সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচ, যা করোনার সংক্রমণ বাড়ায় বাতিল করে দেওয়া হয়েছিল। এই সিরিজে ভারতীয় দল বর্তমানে ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে। এই ম্যাচের প্রভাব বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকাতেও পড়বে।

Leave a comment

Your email address will not be published.