IPL2021: ডেবিউ ম্যাচেই কৃতিত্ব দেখানো চেতন সাকারিয়া বলিউডের এই সুন্দরীকে করতে চান ডেট 1

রাজস্থান রয়্যালসের জোরে বোলার চেতন সাকারিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের নিজের প্রথম ম্যাচে অসাধারণ বোলিং করেছেন। চেতন সাকারিয়া আইপিএলের ১৪তম মরশুমে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মাচে ৩ উইকেট নেন। ডেবিউ ম্যাচে কৃতিত্ব দেখানোর পর এখন চেতন সাকারিয়ার ইচ্ছে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে ডেটে যাওয়ার।

চেতন সাকারিয়া বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে যেতে চান ডেটে

IPL2021: ডেবিউ ম্যাচেই কৃতিত্ব দেখানো চেতন সাকারিয়া বলিউডের এই সুন্দরীকে করতে চান ডেট 2

রাজস্থান রয়্যালস নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও আপলোড করেছে, যেখানে জোরে বোলার আকাশ সিংহ আর চেতন সাকারিয়াকে একে অপরের ইন্টারভিউ নিতে দেখা যাচ্ছে। আকাশ সিংহ চেতন সাকারিয়াকে জিজ্ঞাসা করছেন যে তিনি বলিউডের কোন অভিনেত্রীকে ডেটে নিয়ে যেতে চান।

আকাশ সিংহের এই প্রশ্নের জবাবে চেতন অনন্যা পান্ডের নাম নেন। চেতন সাকারিয়া বলেন যে অনন্য ভীষণই সুন্দর আর অনন্যার সঙ্গে তিনি কোনো বিচে কফির আনন্দ নিতে চান।

চেতন সাকারিয়া আর আকাশ সিংহের মধ্যে হয়েছে মজার কথাবার্তা

IPL2021: ডেবিউ ম্যাচেই কৃতিত্ব দেখানো চেতন সাকারিয়া বলিউডের এই সুন্দরীকে করতে চান ডেট 3

আকাশ সিংহ ভিডিওতে বলেছেন যে, ‘আমি আম্বানি হতে চাই’। অন্যদিকে চেতন সাকারিয়া বলেন, ‘আমি অনন্যা পান্ডেকে ডেটে নিয়ে যেতে পছন্দ করব”।
আকাশ সিংহ আর চেতন সাকারিয়া দুজনেই বাঁহাতি বোলার। আকাশ মূলরূপে রাজস্থানের বাসিন্দা। তিনি ২০২০তে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে পৌঁছনো ভারতীয় দলের সদস্য ছিলেন। চেতন সাকারিয়া গুজরাটের বাসিন্দা আর সৌরাষ্ট্রের হয়ে তিনি ক্রিকেট খেলেন। তিনি পাঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএলে পদার্পণ করেছেন।

চেতন সাকারিয়াকে নিয়ে সেহবাগ করেছিলেন আবেগী টুইট

IPL2021: ডেবিউ ম্যাচেই কৃতিত্ব দেখানো চেতন সাকারিয়া বলিউডের এই সুন্দরীকে করতে চান ডেট 4

চেতন সাকারিয়া নিজের আইপিএল ২০২১ এর ডেবিউ ম্যাচে রাজস্থান রয়্যালসের হয়ে খেলে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দারুণ প্রদর্শন করেন। চেতন সাকারিয়া এই ম্যাচে চার ওভারে ৩১ রান দিয়ে তিন উইকেট নেন।

ম্যাচের পর সেহবাগ টুইট করে জানিয়েছিলেন যে চেতন সাকারিয়ার ভাই আত্মহত্যা করেছিলেন, কিন্তু তার পরিবারের লোকেরা ১০ দিন পর্যন্ত এই খবর চেতনকে দেননি। চেতন সাকারিয়া সেই সময় ঘরোয়া টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ব্যস্ত ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *