বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ, প্রস্তুতির জন্য নিলেন চতুর্থ টেস্ট থেকে বিরতি

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচে জোরে বোলার জসপ্রীত বুমরাহ বিরতি নিয়েছেন। তিনি ব্যক্তিগত কারণ দেখিয়েছেন এই বিরতি নেওয়ার জয়। কিন্তু এর মধ্যে খবর আসছে যে জোরে বোলার বুমরাহ বিয়ে করছেন। আর নিজের বিয়ের প্রস্তুতির জন্যই তিনি চতুর্থ টেস্ট না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। বিসিসিআইয়ের এক আধিকারিক এই বিষয়টি নিশ্চিত করেছেন।

বুমরাহের ছবির কারণে মানুষ করছেন অনুমান

ভারতীয় জোরে বোলার জসপ্রীত বুমরাহ সম্প্রতিই টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন। যে ছবিতে তাকে একটি চেয়ারে বসে রয়েছেন আর কিছু যেনো ভাবছেন। সেই সঙ্গে তিনি এই পোষ্টে একটি ভাবনার ইমোজিও দিয়েছেন। এই অবস্থায় অনুমান করা হচ্ছে যে বুমরাহ দ্রুতই বিয়ে করতে চলেছেন আর এই কারণে তিনি চতুর্থ টেস্ট থেকে নিজের নাম তুলে নিয়েছেন। শুধু তাই নয় টেস্ট সিরিজের পর ইংল্যাণ্ডের বিরুদ্ধে আগামী টি-২০ সিরিজেও তিনি খেলবেন না। এমনটা মনে করা হচ্ছে যে বুমরাহকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও দলে শামিল করা হবে না। বুমরাহ এখনও পর্যন্ত ভারতের হয়ে ১৯টি টেস্ট, ৬৭টি ওয়ানডে আর ৪৯টি টি-২০ ম্যাচ খেলেছেন।

যুবরাজ সিং করলেন ঠাট্টা

বিয়ে করছেন জসপ্রীত বুমরাহ, প্রস্তুতির জন্য নিলেন চতুর্থ টেস্ট থেকে বিরতি 1

জসপ্রীত বুমরাহ ইংল্যাণ্ডের বিরুদ্ধে পরবর্তী টেস্ট খেলবেন না। খবরে এটাই আসছে যে তিনি বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন। টুইটারে তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন চিন্তার ইমোজি দিয়ে। যারপর সমর্থকদের মধ্যে কৌতুহল তৈরি হয়ে রয়েছে। এই অবস্থায় প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং ঠাট্টা করে কমেন্ট করেছেন যে, “আগে ঘর মুছব না ঝাঁট দেব?” যারপর আরও বেশ কিছু সমর্থক মন্তব্য করেছেন। একজন সমর্থক যুবরাজকে এটাও জিজ্ঞাসা করেছেন যে যুবি পাজি আপনি কি বিয়ের আমন্ত্রণপত্র পেয়েছেন?

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *