Virat Kohli: বিরাটের প্রশংসায় পঞ্চমুখ এই অজি কিংবদন্তি, দিলেন সর্বশ্রেষ্ঠ ক্রিকেটারের তকমা !! 1

Virat Kohli: প্রাক্তন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার ব্রেট লি ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির তীব্র প্রশংসা করেছেন। তিনি কোহলিকে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে আখ্যায়িত করেছেন। তিনি আরও বলেছেন যে তিনি প্রাক্তন ভারতীয় অধিনায়কের একজন বড় ভক্ত। কোহলি আরও অনেকদিন ক্রিকেটকে সেবা করবেন বলেও মত প্রকাশ করেছেন ব্রেট লিগ।

Virat Kohli: বিরাটের প্রশংসায় পঞ্চমুখ এই অজি কিংবদন্তি, দিলেন সর্বশ্রেষ্ঠ ক্রিকেটারের তকমা !! 2

৪৫ বছর বয়সী ব্রেট লি ফোর্বসকে বলেছেন, “সবাই কোহলির দিকে তাকিয়ে আছে। আমি সারাক্ষণ ‘কোহলি এটা, কোহলি ওটা’ শুনি। বিরাট কোহলি বিশ্বের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন। আমরা শচীন তেন্ডুলকার, ব্রায়ান লারা, জ্যাক ক্যালিসের মতো সেরা ক্রিকেটারদের দেখতে পেয়েছি। কোহলিও এগিয়ে যাচ্ছেন। এখন, যদি সে বড় ইনিংস মিস করে, তবে লাইমলাইট তার উপর চলে আসে। কারণ, সে এমন একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব যে সবাই তার কাছ থেকে বড় রান চায়।”

তিনি আরও বলেন, “সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেরই মতামত রয়েছে। তিনি প্রতিবার ব্যাট করার সময় ৫০ রান করতে পারেন না। আমি কোহলির একজন বড় ভক্ত এবং মাঝে মাঝে আমার মনে হয় তার উপর খুব বেশি চাপ রয়েছে। তিনি ক্রিকেটের জন্য দুর্দান্ত।”

Virat Kohli

এটা উল্লেখ্য যে, সদ্য সমাপ্ত এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি। তিনি প্রায় তিন বছরে এই কৃতিত্ব অর্জন করেন, যখন তিনি তার এক ইনিংসে তিন শংখ্যার রান করেন। সেই ম্যাচে দ্রুত গতিতে ১২২ রানের অপরাজিত ইনিংস খেলেন বিরাট। ২০১৯ সালের পর ২০২২ সাল, সব মিলিয়ে তিন বছর পর সেঞ্চুরি করেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Leave a comment

Your email address will not be published.