বিরাটকে ফর্মে ফেরাতে এবার আসরে নামলেন Brett Lee !! দিলেন এই 'বিরাট' টোটকা 1

বিরাট কোহলিকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি (Brett Lee)। লি’র মতে, কোহলি তার মনকে সতেজ করতে এবং কিছু টেকনিকাল বিষয় সারিয়ে তোলার জন্য খেলা থেকে বিরতি নেওয়ার কথা বিবেচনা করতে পারেন। গত তিন বছর ধরে আন্তর্জাতিক স্তরে সেঞ্চুরি করতে পারেননি বিরাট কোহলি। ব্যাটিংয়ে কোহলির খারাপ সময় সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, লি শনিবার পিটিআই-কে বলেন, “আমি যদি বলি এটা উদ্বেগের বিষয় কিনা তাহলে হ্যাঁ, এটা উদ্বেগের বিষয়। আমি চাই কোহলি আরও রান করুক।”

বিরাটকে বিশ্রাম নেওয়ার পরামর্শ

Virat

লি আরও বলেন, “সাধারণত কোহলি সম্পর্কে বলা হয় যে তিনি যখন ভালো করেন তখন দল ভাল পারফর্ম করে এবং যখন সে রান না করে তখন দল ভালো পারফর্ম করে না। আমরা ২০১৬ আইপিএল মরশুমে দেখেছি যখন তিনি দুর্দান্ত ফর্মে ছিলেন। তিনি ৮০০-৯০০ রান করেছিলেন এবং দলটি খুব ভালো পারফর্ম করেছিল। সম্ভবত (এটি) কোহলির জন্য অনুশীলনে ফিরে যাওয়ার এবং কিছু বিষয়ে কাজ করার একটি সুযোগ এবং এমনকি ক্রিকেট থেকে বিরতি নেওয়াও তাকে উপকৃত করবে। কিছু সময়ের জন্য খেলা থেকে দূরে থেকে তার মনকে সতেজ করা উচিত।”

ভারতের ফাস্ট বোলারদের প্রশংসায় লি

বিরাটকে ফর্মে ফেরাতে এবার আসরে নামলেন Brett Lee !! দিলেন এই 'বিরাট' টোটকা 2

ভারতের ফাস্ট বোলিংয়ের নতুন প্রতিভা দেখে মুগ্ধ লি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি মরশুমে আভেশ খান, মহসিন খান, উমরান মালিক, মুকেশ চৌধুরী, আরশদীপ সিংয়ের মতো তরুণ ফাস্ট বোলাররা তাদের প্রতিভা প্রমাণ করেছেন। টেস্ট ক্রিকেটে ৩১০ উইকেট নেওয়া লি এতে দারুণভাবে মুগ্ধ হয়েছেন। তিনি বলেন, “দুই খান ছেলের (মহসিন এবং আবেশ) সত্যিকারের প্রতিভা আছে। ভারতীয় ক্রিকেট ফাস্ট বোলারদের একটি বাহিনী তৈরি করছে। আমি এটা পছন্দ হয়েছে। ভারতের ভালো স্পিন অপশনও আছে, তবে অবশ্যই আপনি যদি অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপের দিকে তাকিয়ে থাকেন, তাহলে আপনার এমন খেলোয়াড় দরকার যারা বাউন্সি উইকেটে দ্রুত বল করতে পারে।”

Read More: TOP 5: এই ৫ ক্রিকেটার যারা বিখ্যাত স্পোর্টস অ্যাঙ্করদের বিয়ে করেছেন, তালিকায় টিম ইন্ডিয়ার ২ খেলোয়াড়

Leave a comment

Your email address will not be published.