IPL2021: কেকেআরের হারের পর অধিনায়ক মর্গ্যানের উপর ক্ষুব্ধ হেড কোচ ম্যাকালাম, দিলেন পরিবর্তনের ইঙ্গিত

কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম রবিবার বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২১ এ মুম্বাইতে খেলা হতে চলা ম্যাচগুলির অন্য তাদের দলে কিছু পরিবর্তন হবে। ব্রেন্ডন ম্যাকালাম আশা করেছেন যে দল আর ভেন্যু পরিবর্তনে তাদের আইপিএল অভিযান ট্র্যাকে ফিরে আসবে। কেকেআর রবিবার আরসিবির বিরুদ্ধে ম্যাচে ৩৮ রানে হেরে গিয়েছিল। ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ব্রেন্ডন ম্যাকালাম বেশকিছু প্রশ্নের জবাব দেন। ব্রেন্ডন ম্যাকালাম এটাও বলেছেন যে কোথায় তাদের ভুল হয়েছে, যে কারনে কেকেআরকে এই ম্যাচ হারতে হয়েছে।

ব্রেন্ডন ম্যাকালাম দিলেন দলে পরিবর্তনের ইঙ্গিত

IPL2021: কেকেআরের হারের পর অধিনায়ক মর্গ্যানের উপর ক্ষুব্ধ হেড কোচ ম্যাকালাম, দিলেন পরিবর্তনের ইঙ্গিত 1

আইপিএল ২০২১ এ কেকেআরের পরপর দুটি ম্যাচ হারের পর দলের কোচ ব্রেন্ডন ম্যাকালামকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ব্রেন্ডন ম্যাকালাম পরিস্কার করে দিয়েছেন যে আগামি ম্যাচে তাদের দলে কিছু পরিবর্তন হতে পারে। তিনি বলেন, “আমাদের সম্ভবত এমন খেলোয়াড় দরকার যিনি তরতাজা হবেম আশা রয়েছে যে দলে কিছু পরিবর্তন হবে। মুম্বাইতে ম্যাচ হওয়ায় ভেন্যুতেও পরিবর্তন হবে”।

কেকেআর চেন্নাইতে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা গত দুটি ম্যাচ হেরেছে। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক বলেছেন, “নতুন ভেন্যু হবে কিন্তু আমাদের কিছু জায়গায় উন্নতি করতে হবে। আমরা আগামি দুটি ম্যাচে ভালোভাবে প্রত্যাবর্তন করতে পারি”।

ব্রেন্ডন ম্যাকালাম অধিনায়ক ইয়োন মর্গ্যানের সিদ্ধান্ত নিয়ে তুললেন প্রশ্ন

IPL2021: কেকেআরের হারের পর অধিনায়ক মর্গ্যানের উপর ক্ষুব্ধ হেড কোচ ম্যাকালাম, দিলেন পরিবর্তনের ইঙ্গিত 2

বরুণ চক্রবর্তী নিজের প্রথম ওভারে দুটি উইকেট নিয়েছেন। কিন্তু কেকেআরের অধিনায়ক ইয়োন মর্গ্যান তাকে বোলিং থেকে সরিয়ে দিয়েছিলেন, যা নিয়ে ম্যাকালাম সমালোচনাও করেছেন। তিনি বলেন, “আমাদের ওই সময় চক্রবর্তীকে বোলিং থেকে সরানো উচিত হয়নি। ওই ওভারের পর ওকে সরানো ভুল ছিল। আমরা এবি ডেভিলিয়র্সের বিরুদ্ধে ওকে ব্যবহার করতে চেয়েছিলাম। কিন্তু আমাদের এই প্ল্যান কাজে লাগেনি”।

সুনীল নারায়নকে নিয়ে কথা বললেন ব্রেন্ডন ম্যাকালাম

IPL2021: কেকেআরের হারের পর অধিনায়ক মর্গ্যানের উপর ক্ষুব্ধ হেড কোচ ম্যাকালাম, দিলেন পরিবর্তনের ইঙ্গিত 3

সুনীল নারায়নকে কেকেআরের দলে আবারও ফিরে আসা নিয়ে ব্রেন্ডন ম্যাকালাম বলেন, “সুনীল নারায়ন প্রথম ম্যাচ থেকে ফিট ছিল না। ওর চোট রয়েছে। যেখানে ও ১০০ শতাংশ ফিট ছিল না। ও নিশ্চিতভাবেই আমাদের গুনতিতে রয়েছে। ওর আরসিবির বিরুদ্ধে খেলার সম্ভাবনা ছিল, কিন্তু আমরা সাকিবকে বাছি যা আমাদের জন্য ভাল ছিল, আর ও আমাদের ব্যাটিংয়ে একটা অতিরিক্ত সুযোগ এনে দেয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *