IND vs SL: নিরাপত্তা ভেঙ্গে মাঠে ঢুকে পড়লেন ৩ জন যুবক, বিরাট কোহলির সাথে করলেন এই কাজ !! 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে বেঙ্গালুরুর মাঠে। এটি বিরাট কোহলির ঘরের মাঠ, এই কারণে বিরাট কোহলিকে নিয়ে ভক্তদের মধ্যে একটা আলাদা উত্তেজনা আছে। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও তেমনই কিছু ঘটেছে। আসলে মাঠের নিরাপত্তা ভেঙে ভেতরে ঢুকে পড়েন কয়েকজন। এ ঘটনা দেখে মাঠে দাঁড়িয়ে থাকা নিরাপত্তা কর্মীদের সবকিছু সামলে নিতে হয়।

IND vs SL: নিরাপত্তা ভেঙ্গে মাঠে ঢুকে পড়লেন ৩ জন যুবক, বিরাট কোহলির সাথে করলেন এই কাজ !! 2

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় দিবা-রাত্রির ক্রিকেট টেস্টের দ্বিতীয় দিনের খেলার শেষ মুহূর্তে, তিনজন ক্রিকেট ভক্ত মাঠে ঢুকে পড়ে এবং নিরাপত্তা কর্মীরা তাকে তাড়া করার পর তাদের একজন বিরাট কোহলির সঙ্গে সেলফি তুলতে সক্ষম হয়। শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে ঘটনাটি ঘটে যখন মহম্মদ শামির আঘাতে কুসল মেন্ডিস চিকিৎসাধীন ছিলেন। তারকা খেলোয়াড়দের কাছ থেকে দেখার সুযোগ পেয়ে তিনজন ভক্ত খেলার মাঠে ঢুকে খেলোয়াড়দের দিকে ছুটতে থাকে।

তাদের মধ্যে একজন স্লিপে ফিল্ডিং করা কোহলির কাছাকাছি যেতে সক্ষম হন। ভক্তরা তাদের মোবাইল বের করে এই সিনিয়র ব্যাটসম্যানকে সেলফি তুলতে বলেন। কোহলি সেলফি তুলতে রাজি হলে ভক্তদের খুশির সীমা ছিল না। এরপর নিরাপত্তাকর্মীরা খেলোয়াড়দের দিকে ছুটে যান এবং কিছু চেষ্টার পর ভক্তদের নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। মোহালিতে প্রথম টেস্টের সময়ও এক ভক্ত মাঠে ঢুকতে পেরেছিলেন।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি হচ্ছে বেঙ্গালুরুর মাঠে। ১০৯ রানে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কার পুরো টিম। প্রথম ইনিংসের ভিত্তিতে ভারত ১৪৩ রানের লিড নেয়। অন্যদিকে, টিম ইন্ডিয়া দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ৩০৩ রান ঘোষণা করে। এভাবেই এই ম্যাচে জয়ের জন্য পাহাড়ের মতো ৪৪৭ রানের লক্ষ্য তাড়া করতে হবে শ্রীলঙ্কাকে। দ্বিতীয় দিনের খেলা শেষে ২৮ রানে এক উইকেট তুলে নিয়েছে শ্রীলঙ্কার টিম।IND vs SL: নিরাপত্তা ভেঙ্গে মাঠে ঢুকে পড়লেন ৩ জন যুবক, বিরাট কোহলির সাথে করলেন এই কাজ !! 3

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ভারতীয় টিম ৪৪৬ রানের বিশাল লিড নিয়েছিল। দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানরা দুর্দান্ত পারফর্ম করেছে। ভারতের হয়ে আবারও সর্বোচ্চ রান করেন শ্রেয়াস আইয়ার (৬৭)। একই সঙ্গে ৫০ রানের দ্রুত ইনিংসও খেলেন ঋষভ পন্থ। এছাড়া অধিনায়ক রোহিত ৪৬ ও হনুমা বিহারী ৩৫ রান করেন। অন্যদিকে রবীন্দ্র জাদেজা ও মায়াঙ্ক আগরওয়াল ২২-২২ রানের অবদান রাখেন।

Read More:TOP 5: বলিউডের এই ৫ সুন্দরী অভিনেত্রী, যারা ক্রিকেটারদের সাথে বিয়ে করেই নষ্ট হয়েছে কেরিয়ার !!

শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেট নেন জসপ্রিত বুমরাহ। তিনি ছাড়াও সব ভারতীয় বোলারই দুর্দান্ত খেলা দেখিয়েছেন। মহম্মদ শামি ও রবিচন্দ্রন অশ্বিন ২টি এবং অক্ষর প্যাটেল ১টি উইকেট নেন। শ্রীলঙ্কার কোনো ব্যাটসম্যানই বড় ইনিংস খেলতে পারেননি। অ্যাঞ্জেলো ম্যাথিউস করেন ৪৩ রান। ম্যাথুস ছাড়াও, কেবল নিরোশান ডিকওয়েলা এবং অরবিন্দ দেসেলভা দুই অঙ্কে পৌঁছাতে পারেন। ভারতীয় বোলাররা পুরো ম্যাচ ধরে রেখেছিল এবং পুরো শ্রীলঙ্কা দল মাত্র ১০৯ রান করতে পারে। এভাবে ১৪৩ রানের লিড পেয়েছে ভারত।

Leave a comment

Your email address will not be published.