তেওতিয়া ও বরুণ আন্তর্জাতিক ক্রিকেটে খেলার যোগ্য নন, কড়া আক্রমণ ব্র‍্যাড হগের 1

ফিটনেস পরীক্ষায় পাস না করায় অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিন বোলার ব্র্যাড হগ বরুণ চক্রবর্তী এবং রাহুল তেওতিয়াকে আক্রমণ করেছেন। হগ বলেছেন যে এই দুই খেলোয়াড়েরই আন্তর্জাতিক ক্রিকেট খেলতে হবে এমন উত্সর্গ নেই। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের জন্য দলে নির্বাচিত হয়েছিলেন বরুণ ও তেওতিয়া, কিন্তু পর পর দুবার বিসিসিআই ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হননি তারা।

তেওতিয়া ও বরুণ আন্তর্জাতিক ক্রিকেটে খেলার যোগ্য নন, কড়া আক্রমণ ব্র‍্যাড হগের 2

নিজের ইউটিউব চ্যানেলে আলাপকালে ব্র্যাড হগ বলেছেন, “এই দুটি খেলোয়াড় (বরুণ চক্রবর্তী এবং রাহুল তেওতিয়া) ভারতীয় দলের ফিটনেস স্ট্যান্ডার্ড না দেখানোয় বোঝা যায় যে তারা আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে চান এমন উত্সর্গ নেই। যত তরুণ খেলোয়াড় এখানে উপস্থিত আছেন, আপনি আপনার জীবনে যা কিছু করছেন তা মনে রাখা উচিত যে আপনি যদি কোন সুযোগ পাওয়ার জন্য কাজ করতে চলেছেন তবে আপনার উচিত সেই খেলাটির ফিটনেস স্ট্যান্ডার্ডটি প্রথম গুরুত্ব রাখা উচিত। দুজনেই নিজেদের প্রথম গুরুত্ব হিসেবে সেই মানটি দেখাননি এবং এটিই সম্ভবত তাদের শেষ সুযোগ হবে।“

তেওতিয়া ও বরুণ আন্তর্জাতিক ক্রিকেটে খেলার যোগ্য নন, কড়া আক্রমণ ব্র‍্যাড হগের 3

২০২০ সালের আইপিএলে দুর্দান্ত পারফর্মেন্সের ভিত্তিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি টোয়েন্টি দলে জায়গা পেয়েছিলেন বরুণ চক্রবর্তী, তবে কাঁধের চোটের কারণে তিনি সেই সিরিজে খেলতে পারেননি। রাহুল ও বরুণ ছাড়াও ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের জন্য দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব ও ঈশান কিশান এবং ফিটনেস টেস্টে উভয়ই পাশ করেছেন। প্রথম টি টোয়েন্টি ম্যাচে ভারতীয় দল ইংল্যান্ডের কাছে আট উইকেটে হেরেছিল।

Leave a comment

Your email address will not be published.