বড় খবর! ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেন ইংল্যান্ডের এই সুপারস্টার ক্রিকেটার 1
ST JOHN'S, ANTIGUA AND BARBUDA - FEBRUARY 02: England captain Joe Root, Jonny Bairstow, Moeen Ali and James Anderson look dejected after losing the match on Day Three of the 2nd Test match between West Indies and England at Sir Vivian Richards Stadium on February 02, 2019 in St John's, Antigua and Barbuda. (Photo by Shaun Botterill/Getty Images,)

ইংল্যান্ড ক্রিকেট দলের অলরাউন্ডার মইন আলী টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মইন ইংল্যান্ডের হয়ে ৬৪ টেস্ট ম্যাচ খেলেছেন, সোমবার তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মইন ২০১৪ সালে টেস্ট অভিষেক করেছিলেন এবং এখন পর্যন্ত তিনি ৬৪ টেস্ট ম্যাচে ২৯১৪ রান করেছেন, এবং তার নামে ১৯৫টি উইকেটও আছে। মইন বলেছেন যে তার বয়স এখন ৩৪ বছর এবং যতদিন সে ক্রিকেট খেলতে থাকবে ততক্ষণ খেলাটি উপভোগ করতে চায়।

Moeen Ali 'probably ready now' to make England Test return

মইন বলেন, “আমার বয়স এখন ৩৪ বছর, এখন যতদিন আমি ক্রিকেট খেলি, আমি চাই এটা উপভোগ করতে। টেস্ট ক্রিকেট অসাধারণ, যখন আপনি এই ফরম্যাটে ভালো করেন, এটি অন্য যে কোনো ফরম্যাটের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমি খেলোয়াড়দের সাথে মাঠে যাওয়া মিস করবো, আমি টেস্ট ক্রিকেট অনেক উপভোগ করেছি, কিন্তু এটা অনেক সময় হয়ে যায়।আমি মনে করি আমি টেস্ট ক্রিকেটে সত্যিই ভালো করেছি এবং আমি আমার কেরিয়ার নিয়ে সন্তুষ্ট।”

মইন আলী ইতিমধ্যেই অধিনায়ক জো রুট, প্রধান কোচ ক্রিস সিলভারউড এবং নির্বাচকদের তার সিদ্ধান্ত সম্পর্কে জানিয়েছিলেন এবং তারপর সোমবার একটি আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন। মইন আলীকে সম্প্রতি ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজে খেলতে দেখা গেছে। মইন বর্তমানে সংযুক্ত আরব আমিরশাহিতে (ইউএই) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের (সিএসকে) হয়ে খেলছেন।

Leave a comment

Your email address will not be published.