টিম ইন্ডিয়ার দল নির্বাচন এবার এই কিংবদন্তীর হাতে, শেষ হবে বিশ্বকাপ জয়ের খরা !! 1

টি-২০ বিশ্বকাপের বিপর্যয়ের পরে বিসিসিআই (BCCI) পুরো নির্বাচক কমিটিকে বরখাস্ত করার পরে প্রাক্তন ভারতীয় পেসার অজিত আগারকার আলোচনায় ফিরতে চলেছেন। আগরকার, যিনি নির্বাচক কমিটির চেয়ারম্যান হওয়ার লড়াইয়ে এগিয়ে থাকলেও, তিনি শেষবার তিনি এই পদে বসতে ব্যর্থ হন। এখন শোনা যাচ্ছে যে, আগরকার আবার এই ভূমিকার জন্য আবেদন করতে প্রস্তুত। বর্তমানে তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ। তবে এই ভূমিকার জন্য আবেদন করতে হলে তাকে কোচিংয়ের চাকরি ছাড়তে হবে।

নতুন দায়িত্ব নেওয়ার পথে আগারকর?

টিম ইন্ডিয়ার দল নির্বাচন এবার এই কিংবদন্তীর হাতে, শেষ হবে বিশ্বকাপ জয়ের খরা !! 2

“আমরা অজিতের সঙ্গে এই বিষয়ে কোন কথা বলিনি। তিনি তার আইপিএল ভূমিকা ছেড়ে নির্বাচকদের চাকরির জন্য আবেদন করবেন কিনা তা সম্পূর্ণরূপে তার পছন্দ। তবে স্পষ্টতই, তিনি গতবার খুব কাছাকাছি ছিলেন এবং আমরা তাকে এবার পেলে খুশি হব। আইপিএল ছাড়াও তিন ফর্ম্যাটেই খেলার অনেক অভিজ্ঞতার অধিকারী তিনি একজন অভিজ্ঞ ক্রিকেটার। তার বুদ্ধি এবং অভিজ্ঞতা অমূল্য হবে। তিনি তরুণ খেলোয়াড়দের সঙ্গেও কাজ করেছেন এবং তিনি ঘরোয়া কাঠামোর মধ্যে এবং বাইরে বুঝতে পারেন কী কী দরকার,” বিসিসিআইয়ের একজন সিনিয়র কর্মকর্তা এই কথা বলেছেন।

টিম ইন্ডিয়ার দল নির্বাচন এবার এই কিংবদন্তীর হাতে, শেষ হবে বিশ্বকাপ জয়ের খরা !! 3

উল্লেখ্য, বিসিসিআই পাঁচ সদস্যের নির্বাচক কমিটির জন্য নতুন আবেদন আহ্বান করেছে। বিসিসিআই নাম জমা দেওয়ার জন্য ২৮ নভেম্বর শেষ তারিখ দিয়েছে। তবে তারা প্রথমে একটি নতুন ক্রিকেট উপদেষ্টা কমিটি নিয়োগ করতে চলেছে। তবে আগরকার আবেদন করলে, তিনি পশ্চিম অঞ্চল থেকে একজন নির্বাচক কমিটিতে আসতে চলেছেন। এর আগে অ্যাবে কুরুভিলার মেয়াদ শেষ হওয়ার পর থেকেই এই পদটি খালি ছিল। আগরকার এর আগে মুম্বাইয়ের নির্বাচক হিসেবে কাজ করেছেন। তাই তার এই বিষয়ে অভিজ্ঞতা রয়েছে তা আগে থেকেই বলা যেতেই পারে।

Read More: Team India: “কখনও কখনও আইপিএল থেকেও বিশ্রাম নিন…..”, রাহুল-রোহিতের বিশ্রাম পর্ব নিয়ে ক্ষেপে আগুন নেট জগৎ !!

Leave a comment

Your email address will not be published.