বিরাট কোহলির নেতৃত্ব ছাড়া নিয়ে এই অজুহাত দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি 1

বিরাট কোহলিকে একদিনের আন্তর্জাতিক দলের অধিনায়কত্ব থেকে ছিনিয়ে নেওয়া হলে, সবাই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) কাছে প্রশ্ন তোলে যে বোর্ড তাকে এই পদ থেকে সরিয়ে দিয়েছে। তবে, এখন তিনি টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন, যা নিয়ে বিসিসিআই-এর বস সৌরভ গাঙ্গুলীর বক্তব্য সামনে এসেছে। সৌরভ গাঙ্গুলি বলেছেন যে টেস্ট অধিনায়কত্ব ছেড়ে দেওয়া বিরাটের ব্যক্তিগত সিদ্ধান্ত এবং বিসিসিআই এটিকে সম্মান করে।

Virat Kohli Steps Down As India’s Test Captain

ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি শনিবার গভীর রাতে টুইট করেছেন, লিখেছেন, “বিরাটের অধীনে, ভারতীয় ক্রিকেট খেলার সমস্ত ফর্ম্যাটে দ্রুত উন্নতি করেছে। তার সিদ্ধান্ত ব্যক্তিগত এবং বিসিসিআই এটিকে খুব সম্মান করে। তিনি ভবিষ্যত। এই দলকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য দলের গুরুত্বপূর্ণ সদস্য। সে একজন দুর্দান্ত খেলোয়াড়।”

আমরা আপনাকে বলি যে বিরাট কোহলি টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পরে দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে প্রথমে বলেছিলেন এবং তারপরে বিসিসিআই সচিব জয় শাহের সাথে কথা বলেছিলেন। তার পদত্যাগ অবিলম্বে বিসিসিআই দ্বারা গৃহীত হয়েছে এবং তাকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তবে তিন ফরম্যাটেই খেলা চালিয়ে যাবেন বিরাট কোহলি। দীর্ঘদিন ধরেই ফর্ম নিয়ে লড়াই করছেন তিনি। এমতাবস্থায় অধিনায়কত্বের ভার থেকে মুক্তি পেয়ে তিনি আরও স্বাধীনভাবে খেলতে পারবেন।

Leave a comment

Your email address will not be published.