আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য বিসিসিআই দিল বড় ধাক্কা, কষ্টে পড়বে খেলোয়াড়রা 1

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) অপ্রত্যাশিতভাবে ফ্র্যাঞ্চাইজিগুলিকে হতবাক করেছে যারা আইপিএল শুরুর আগে ক্যাম্প স্থাপন করেছে এবং এই মেগা লিগের আগে তাদের খেলোয়াড়দের শান দিতে চায়। বিসিসিআইয়ের সাথে চুক্তিবদ্ধ সমস্ত নন-কন্ট্রাক্ট খেলোয়াড়দের বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমি (NCA) আয়োজিত একটি ফিটনেস ক্যাম্পে যোগ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এনসিএ-তে দশ দিন ক্যাম্প হবে। আইপিএল (IPL) মরসুমের আগে ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য এই সিদ্ধান্তটি একটি বড় ধাক্কা হিসাবে আসে। ৬ মার্চ রঞ্জি ট্রফি শেষ হওয়ার পরে সমস্ত খেলোয়াড়দের এনসিএ-তে পৌঁছানোর পরামর্শ দেওয়া হয়েছিল।

এনসিএ ক্যাম্পে অংশগ্রহণকারী খেলোয়াড় :

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য বিসিসিআই দিল বড় ধাক্কা, কষ্টে পড়বে খেলোয়াড়রা 2

রুতুরাজ গায়কওয়াড়, শার্দুল ঠাকুর, হার্দিক পান্ডিয়া, শিখর ধাওয়ান, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, সঞ্জু স্যামসন, ভেঙ্কটেশ আইয়ার, আভেশ খান, হার্শেল প্যাটেল, দীপক চাহার, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার।

নিজ নিজ আইপিএল ফ্র্যাঞ্চাইজির সাথে পুনরায় একত্রিত হওয়ার সুযোগ দেওয়া হয়েছিল

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য বিসিসিআই দিল বড় ধাক্কা, কষ্টে পড়বে খেলোয়াড়রা 3

তাদের সকলকে দ্বিতীয় টেস্টের পর (১৬ মার্চের পর) নিজ নিজ আইপিএল ফ্র্যাঞ্চাইজির সাথে পুনরায় একত্রিত হওয়ার সুযোগ দেওয়া হয়েছিল। সূত্র জানিয়েছে, আইপিএলের আগে খেলোয়াড়দের ফিটনেস এবং অন্যান্য বিষয়গুলিতে ফোকাস করার জন্য বিসিসিআই এই সিদ্ধান্ত নিয়েছে। এদিকে, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ওয়াশিংটন সুন্দর, রুতুরাজ গায়কওয়াড় এবং দীপক চাহারের মতো খেলোয়াড়রা ইতিমধ্যেই ইনজুরির কারণে এনসিএ থেকে বাদ পড়েছেন। এনসিএ ফিটনেস ক্যাম্পে দেখা করা যাক।

Leave a comment

Your email address will not be published.