BAN vs AFG: হারার পরই ভিলেন খুঁজে পেলেন সাকিব আল হাসান !! এই মারাত্মক ভুলেরই দিতে হল খেসারত 1

BAN vs AFG: আফগানিস্তানের বিরুদ্ধে সাত উইকেটের হার দিয়ে এশিয়া কাপ শুরু করল বাংলাদেশ। শারজায় সাকিবদের দেওয়া ১২৮ রানের মামুলি টার্গেট আফগানরা টপকে যায় সাত উইকেট ও ৯ বল হাতে রাকে।আফগানিস্তানের জয়ে বড় ভুমিকা রাখেন নাজিবুল্লাহ জাদরান। মাত্র ১৭ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন এই ব্যাটার। ইব্রাহিম জাদরানের ব্যাট থেকে এসেছে ৪১ রান। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আফগানদের বিপক্ষে ম্যাচে টসভাগ্য সহায় ছিল টাইগারদের। প্রথমে ব্যাটিং বেছে নেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। তবে তাতেও হারের মুখ দেখতে হয় তাদের।

BAN vs AFG: হারার পরই ভিলেন খুঁজে পেলেন সাকিব আল হাসান !! এই মারাত্মক ভুলেরই দিতে হল খেসারত 2

শোচনীয় পরাজয়ের পর ম্যাচের শেষে বাংলাদেশ অধিনায়ক বলেন, “আপনি প্রথম ৭-৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ফেললে ম্যাচে ফেরাটা সবসময় কঠিন। উইকেট বিবেচনায় আমরা ১০-১৫ রান কম করেছি। তবে আমি মনে করি বোলাররা দারুণ পারফর্ম করে আমাদের খেলায় ফিরিয়ে আনতে পারে। তারা অসাধারণ বোলিং করেছে। প্রথম ১৫ ওভার দারুণ কেটেছে বোলারদের। কিন্তু আফগানিস্তানকে কৃতিত্ব দিতেই হয়, তারা সত্যিই ভালো খেলে জয় নিজেদের করে নিয়েছে। পরের ৩-৪ ওভারেই তারা আমাদের থেকে ম্যাচটি বের করে নিয়েছে।”

BAN vs AFG: হারার পরই ভিলেন খুঁজে পেলেন সাকিব আল হাসান !! এই মারাত্মক ভুলেরই দিতে হল খেসারত 3

আফগান ব্যাটসম্যান নাজিবুল্লাহর প্রশংসা করেন সাকিব। বললেন, “এটা বলতেই হয় নাজিবুল্লাহ একজন বিপজ্জনক খেলোয়াড়। আমরা ভেবেছিলাম এই ধরনের উইকেটে আমরা ভালো পারফর্ম করব। কিন্তু তারা (আফাগানিস্তানের ব্যাটসম্যান) দারুণ ব্যাটিং করেছে। এটা তাদের কৃতিত্ব।” এই হারের পর বাংলাদেশ ও শ্রীলঙ্কার কাছে গ্রুপের শেষ ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ সেই ম্যাচটা যারাই জিতবে তারাই শেষ চারে জায়গা করে নেবে।

Leave a comment

Your email address will not be published.