দেশে ফিরে ভারতীয় অনুর্ধ্ব ১৯ দল পাবে বর্ণাঢ্য সম্বর্ধনা, বিসিসিআই করেছে এই মেগা পরিকল্পনা 1

ভারতীয় ক্রিকেট দল (India) রেকর্ড পঞ্চমবারের মতো আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের (U19 World Cup) শিরোপা জিতেছে। শনিবার রাতে অ্যান্টিগার নর্থ সাউন্ডের স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে যশ ধুলের নেতৃত্বাধীন দল ইংল্যান্ডকে (England) ১৪ বল বাকি রেখে ৪ উইকেটে হারিয়েছে। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) ভারতীয় দলকে অভিনন্দন জানাবে যেটি তার দেশে ফিরে শিরোপা পাঞ্চ করেছে। বিসিসিআই রবিবার দলের প্রতিটি সদস্যের জন্য ৪০ লাখ টাকা নগদ পুরস্কার ঘোষণা করেছে, এবং সমর্থন স্টাফের প্রতিটি সদস্যের জন্য ২৫ লাখ টাকা।

যশ ধুলের নেতৃত্বাধীন দল ইংল্যান্ডকে ১৪ বল বাকি রেখে ৪ উইকেটে হারিয়েছে

শনিবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের পর, ভারতীয় দল অ্যান্টিগা থেকে গায়ানার উদ্দেশ্যে রওনা হয়, যেখানে দলটি ভারতীয় হাই কমিশনারের সাথে দেখা করে। ওয়েস্ট ইন্ডিজে সাফল্য উদযাপনের খুব বেশি সময় নেই এবং দলটি রবিবার সন্ধ্যায় ভারতে দীর্ঘ সফরে রওনা হবে। দলটি আমস্টারডাম এবং ব্যাঙ্গালোর হয়ে আহমেদাবাদে পৌঁছাবে, যেখানে বিসিসিআই তাদের সংবর্ধনা দেবে।

দলটি ভারতীয় হাই কমিশনারের সাথে দেখা করে

BCCI announce BIG reward for India U19 World Cup-winning team, president  Sourav Ganguly says 'small token of appreciation' | Cricket News | Zee News

ভারতীয় সিনিয়র দল বর্তমানে আহমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। সিনিয়র দলটি একটি বায়ো বুদ্বুদে রয়েছে এবং অনূর্ধ্ব-১৯ খেলোয়াড়রা সিনিয়র ক্রিকেটারদের সাথে যোগাযোগ করার সুযোগ পাবে কিনা তা এখনও জানা যায়নি। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, বিসিসিআই কর্মকর্তা বলেছেন, “ছেলেদের খুব ব্যস্ত সময়সূচী ছিল এবং তারা বিশ্রামের জন্য খুব কম সময় পেয়েছিল। ভারতে পৌঁছে তারা কিছুটা বিশ্রামের সুযোগ পাবে।”

Leave a comment

Your email address will not be published.