Babar Azam Press Confrence

বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল নেদারল্যান্ডস সফরে রওনা দিয়েছে। এই সফরে রওনা হওয়ার আগে ক্যাপ্টেন বাবর আজম একটি সংবাদ সম্মেলন করেন যেখানে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় এক সাংবাদিক তাকে এমন প্রশ্ন করেন, যার জবাব দিতে গিয়ে তিনি খুব রেগে যান।

একজন সাংবাদিক তাকে জিজ্ঞাসা করেছিলেন যে দলের তারকা খেলোয়াড়দের তাদের কাজের চাপ আরও ভালভাবে পরিচালনা করার জন্য একটি ফর্ম্যাট ছেড়ে দেওয়া উচিত কিনা। সিনিয়র খেলোয়াড় শাহীন আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান এবং তিনি নিজে কি খেলার একটি ফরম্যাট ছেড়ে দিতে পারেন?

Video: 'আপনারা কি মনে করেন আমরা বুড়ো হয়ে গেছি', সাংবাদিককে কড়া জবাব দিলেন বাবর আজম !! 1

এই প্রশ্নের জবাবে পাকিস্তান অধিনায়ক বলেন, “এই কাজের চাপ ব্যবস্থাপনা নির্ভর করে আপনার ফিটনেসের ওপর। আমরা (আমি, রিজওয়ান, শাহীন) তিনটির পরিবর্তে দুটি ফরম্যাটে খেলার কথা ভাবিনি। কেন আমাদের বুড়ো মনে হয়? আমাদের ফিটনেস কি এইরকম মনে হয়? লোড বেশি হলে সেই অনুযায়ী আমাদের ফিটনেস বাড়াতে হবে। ছেলেরা শক্তিশালী এবং এটিতে কাজ করে। বিষয়গুলি যত্ন নেওয়া হচ্ছে।”

আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১৬ থেকে ২১ আগস্ট নেদারল্যান্ডসে তিনটি ওয়ানডে খেলবে পাকিস্তান। তিনটি ম্যাচই হবে রটারডামের হেজলারওয়েগে। এর পরে, পাকিস্তান দল এখান থেকে এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতে রওনা হবে যেখানে তাদের প্রথম ম্যাচ ২৮ আগস্ট ভারতের বিপক্ষে হবে। এমন পরিস্থিতিতে এই বড় ম্যাচে কে জিতবে সেই অপেক্ষায় গোটা বিশ্ব।

Leave a comment

Your email address will not be published.