ফর্মে ফিরলেন বাবর-রিজওয়ান, তাদের ইনিংস দেখে আনন্দে আটখানা পাকিস্তানি ফ্যানরা, প্রতিক্রিয়া জানালেন টুইটারে !! 1

অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললো পাকিস্তান দল, দুই সপ্তাহ আগে জিম্বাবুয়ের কাছে পরাজিত হয়ে প্রায় করাচি টিকিট ধরতে হচ্ছিল এই দলকে। কিন্তু ভাগ্যের পরিহাসে তারা সেমিফাইনাল পর্যন্ত পৌঁছে গিয়েছিল এবং সেমিফাইনালে তাদের প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড । তবে সেমিফাইনালেই নিউজিল্যান্ডকে পরাস্ত করে পাকিস্তান দল ফাইনালের টিকিট কেটে ফেললো। দলের হয়ে দুরন্ত বোলিং পারফরম্যান্স দেখিয়েছেন বোলাররা।  নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন (Kane Williamson) টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। যে সিদ্ধান্তটি একেবারে ভেঙে তছনছ করে দেন পাকিস্তানি ফাস্ট বোলার শাহীন আফ্রিদি।

দুরন্ত বোলিং পাকিস্তানি বোলারদের

ফর্মে ফিরলেন বাবর-রিজওয়ান, তাদের ইনিংস দেখে আনন্দে আটখানা পাকিস্তানি ফ্যানরা, প্রতিক্রিয়া জানালেন টুইটারে !! 2

প্রথম ওভারে ফিন অ্যালেন কে প্যাভেলিয়ানে রাস্তা দেখান শাহীন। নিউজিল্যান্ড দল মিডিল ওভারে ভালো পারফরম্যান্স দেখিয়েছে, যেখানে দলের হয়ে সর্বোচ্চ রানটি করেছেন ড্যারেল মিচিল, যিনি ৩৫ বলে ৩টি চার এবং ১টি ছক্কা হাঁকিয়ে করেছেন ৫৩ রান। ২০ ওভারে নিউজিল্যান্ড ৪ উইকেটের বিনিময়ে ১৫২ রান করতে সক্ষম হয়েছিল এবং চারটি উইকেটের মধ্যে দুটি উইকেট তুলে নেন শাহিন আফ্রীদি (Shaheen Afridi)। একটি উইকেট নিয়েছিলেন নওয়াজ এবং শাদাব খানের থ্রো তে খেলার মোড় একেবারেই পাল্টে যায় যখন তার ডিরেক্ট হিট ডেভন কোনওয় কে প্যাভিলিয়নের রাস্তা দেখান।

ফর্মে ফিরে পেলেন বাবর-রিজওয়ান

ফর্মে ফিরলেন বাবর-রিজওয়ান, তাদের ইনিংস দেখে আনন্দে আটখানা পাকিস্তানি ফ্যানরা, প্রতিক্রিয়া জানালেন টুইটারে !! 3জবাবে ব্যাটিং করতে এসে পাকিস্তান দলের হয়ে ফর্মে ফিরলেন অধিনায়ক বাবর আজম এবং উইকেট রক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। দুই ব্যাটসম্যানই আজ ১০২ রানের পার্টনারশিপ করলেন, দলের হয়ে ৪২ বলে ৫৩ রান করেছেন বাবার আজাম (Babar Azam) এবং ৪৩ বলে ৫৭ রানের ইনিংস খেলেছেন মোহাম্মদ রিজওয়ান (Mohammed Rizwan)। ১৯.১ ওভারে পাকিস্তান দল প্রয়োজনীয় রান সংখ্যা তুলে নিতে সমর্থ হয়েছে এবং দলকে তৃতীয়বারের জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পৌঁছে দিয়েছে। খেলায় ম্যান অফ দি ম্যাচ মোহাম্মদ রিজওয়ান।

পাকিস্তানের ফাইনাল যাত্রা

ফর্মে ফিরলেন বাবর-রিজওয়ান, তাদের ইনিংস দেখে আনন্দে আটখানা পাকিস্তানি ফ্যানরা, প্রতিক্রিয়া জানালেন টুইটারে !! 4

এর আগে ২০০৭ সালে ফাইনালে ভারতের কাছে পরাজিত হয়েছিল পাকিস্তান এবং ২০০৯ সালে তারা শ্রীলংকাকে হারিয়ে প্রথমবারের জন্য চ্যাম্পিয়ন হয়েছিলেন এবং আবার ২০২২ সালে তারা ফাইনালে পৌঁছে গেল। আগামীকাল ভারত বনাম ইংল্যান্ড খেলায় যে দল জিতবে সে দলের সঙ্গে ফাইনাল খেলবে পাকিস্তান। রিজওয়ান এবং বাবরের ইনিংস দেখে বেশ প্রশংসা করেছেন ফ্যানেরা। দেখেনিন কিছু শুভেচ্ছা বার্তা

Leave a comment

Your email address will not be published.