টেস্ট চ্যাম্পিয়নশিপের উদ্দেশ্যে রওনা হওয়া দলকে শুভেচ্ছা জানালেন এই প্রাক্তন অধিনায়ক 1

 

 

ভারতীয় ক্রিকেট দলের ইংল্যান্ড সফরে আগামী ২ জুন রওনা হওয়ার কথা রয়েছে। ভারতকে প্রথমে নিউজিল্যান্ডের সাথে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে হবে। প্রত্যেকেই এ নিয়ে বেশ উচ্ছ্বসিত। এখন ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়া দলটিকে শুভেচ্ছার প্রসঙ্গে ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আহজারউদ্দিন আত্মবিশ্বাস প্রকাশ করেছেন যে, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে টিম ইন্ডিয়া ভাল খেলবে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের উদ্দেশ্যে রওনা হওয়া দলকে শুভেচ্ছা জানালেন এই প্রাক্তন অধিনায়ক 2
ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ড সফরে ২ জুন রওনা হওয়ার কথা রয়েছে এবং বর্তমানে দলের সব খেলোয়াড়ই মুম্বইয়ে ১৪ দিনের কোয়ারান্টাইনের সময়কাল শেষ করছেন। খেলোয়াড়দের দেশ ছাড়ার আগে টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। শুক্রবার নিজের টুইটারে তিনি লিখেছেন, “লিগ টেবিলের শীর্ষে পৌঁছতে ভারতীয় ক্রিকেট দল দুর্দান্তভাবে খেলেছে। আমি নিশ্চিত যে দল নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তাদের সেরা পারফরম্যান্স অব্যাহত রাখবে। ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়া দলকে জানাই আমার শুভকামনা।”

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি আগামী ১৮-২২ জুন ইংল্যান্ডের সাউদাম্পটনের মাঠে অনুষ্ঠিত হবে। শুক্রবার আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের নিয়ম ঘোষণা করেছে। ম্যাচটি যদি ড্র বা টাই হয় তবে দুটি দলকে যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হবে। ২৩ জুন রিজার্ভ ডে হিসাবে রাখা হয়েছে এবং আরও অনেক বিধি রয়েছে। এছাড়াও, আইসিসি ঘোষণা করেছে যে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল ম্যাচে ডিউক বল ব্যবহার করা হবে। ডিউক বলে খেলা ভারতের সামনে চ্যালেঞ্জ হয়ে উঠবে, তবে ভারতীয় খেলোয়াড়রাও প্রস্তুতি নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.