শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, জেনেনিন তার পরিচয় !! 1

পাকিস্তান দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ছিলেন শোয়েব মালিক (Shoaib Malik), তিনি ভারতীয় মহিলা টেনিস তারকা সানিয়া মির্জার (Sania Mirza) সাথে ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন, সম্পর্কের প্রায় ১২ বছর হতে যায়, এতদিন তাদের সম্পর্কে কোনো গুঞ্জন শোনা যায়নি, তাদের একসাথে কাটানোর মুহূর্ত আমরা বারবার দেখেছি, তবে এবার তাদের সম্পর্কের ইতি হতে চলেছে, সূত্রের খবর অনুযায়ী পাকিস্তানি এক মডেলের সাথে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব মালিক।

শোয়েব সানিয়ার সম্পর্কের ইতি

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, জেনেনিন তার পরিচয় !! 2

বেশ কিছুদিন ধরেই সানিয়া মির্জার পক্ষ থেকে বিভিন্ন রকমের চাঞ্চল্যকর পোস্ট দেখা যাচ্ছিল, কয়েকদিন আগেই দুবাই তে স্বপরিবারে তাদের সন্তান ইজহান মির্জা মালিকের ৪ বছরের জন্মদিন পালন করলেন, তারপর থেকেই শুরু হয়েছে বিবাদ, ইজহানের জন্মদিনের পরে শোয়েব তার ইনস্টাগ্রামে  সেই জন্মদিনের কাটোনোর মুহূর্ত শেয়ার করলেও সানিয়া তা করেননি, বিষয়টি অনেকেই লক্ষ্য করেন এবং কিছুদিন পরেই  আবার  সানিয়াকে তার ছেলেকে নিয়ে একটি গভীর বেদনাদায়ক পোস্ট করতে দেখা যায়, যেখানে তিনি ইজহানের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন  ‘কঠিন দিন’। তিনি পোস্টের পর পরই তিনি শোয়েবের সমস্ত ছবি তার ইন্সটা থেকে ডিলিট করে দেন।

শোয়েবের নতুন জুটি

শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক ভাঙার পিছনে দায়ী এই অভিনেত্রী, জেনেনিন তার পরিচয় !! 3

সূত্রের খবর অনুযায়ী, আয়েশা ওমরের সঙ্গে জুটি বেঁধেছেন শোয়েব, আয়েশা ও শোয়েবকে একসাথে বোল্ড ফটোশুট করতে দেখা যায়, যেটি রাতারাতি ভাইরাল হওয়ার যায়, তাদের এই আনন্দের মুহূর্ত তাদের বৈবাহিক জীবনে অনেকটা প্রভাব ফেলেছে। আয়েশা একজন পাকিস্তানি অভিনেত্রী, তিনি করাচি সে লাহোর (২০১৫), ইয়ালঘর (২০১৭), কাফ কঙ্গনা (২০১৯) ইত্যাদি সিনেমাতে তিনি অভিনয় করেছেন।

সম্পর্ক নিয়ে অভিনেত্রীর বয়ান

Pakistani actress Ayesha Omar behind Sania Mirza-Shoaib Malik divorce

সানিয়ার ভক্তরা শোয়েব-সানিয়ার সম্পর্কের বিচ্ছেদের জন্য দায়ী করছেন আয়েশাকে। শোয়েব ও আয়েশার সম্পর্ক নিয়ে মন্তব্য করে আয়েশা জানিয়েছেন, “আমরা ( শোয়েব মালিক ও আয়েশা ওমর) ভালো বন্ধু, শোয়েবের বৈবাহিক জীবন খুব সুখের, তার সুন্দর একটি বউ আছে, আমাদের মধ্য এইধরণের কোনো সম্পর্ক নেই, আমরা একে অপরকে শ্রদ্ধা করি, আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই।”

এখানে দেখুন তার কিছু ছবি

View this post on Instagram

A post shared by Ayesha Omar (@ayesha.m.omar)

Leave a comment

Your email address will not be published.