অ্যাশেজে সফল এই ক্রিকেটারকে বাদ দিয়েই পাকিস্তানে উড়ে যেতে হবে অস্ট্রেলিয়াকে 1

অস্ট্রেলিয়ার (Australia) পাকিস্তান (Pakistan) সফর অনেক দিক থেকেই বিশেষ হতে চলেছে। এর গুরুত্ব আপনি বুঝতে পারবেন যে পাকিস্তান এর জন্য চোখের পাতা ফেলছে। মার্চে অনুষ্ঠিতব্য এই সফরের আগে অস্ট্রেলিয়াকেও ঘরের মাঠে শ্রীলঙ্কাকে (Sri Lanka) আতিথ্য দিতে হবে। ৯ দিনের অস্ট্রেলিয়া সফরে ৫টি টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা দল। পাকিস্তান সফর এবং শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা করা হবে আগামী কয়েকদিনের মধ্যে। কিন্তু, তার আগে বড় খবর আসছে দুই খেলোয়াড়- ঝাই রিচার্ডসন (Jhye Richardson) ও ডেভিড ওয়ার্নার (David Warner) নিয়ে।

৯ দিনের অস্ট্রেলিয়া সফরে ৫টি টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা দল

पाकिस्तान दौरे से बाहर हो सकता है ये ऑस्ट्रेलियाई खिलाड़ी, डेविड वॉर्नर को लेकर भी बड़ी खबर

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, পাকিস্তান সফরে যেতে পারবেন না ঝাই রিচার্ডসন। রিচার্ডসনের চোটের কথা মাথায় রেখেই এই পদক্ষেপ নিতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২৫ বছর বয়সী অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার পায়ের ইনজুরির কারণে অ্যাশেজের (Ashes) শেষ ৩ টেস্ট মিস করেন। অ্যাডিলেড টেস্টের দ্বিতীয় ইনিংসেও নিয়েছেন ৫ উইকেট। রিচার্ডসন ছাড়াও ওয়ার্নার সম্পর্কিত খবর হল শ্রীলঙ্কার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে তাকে বিশ্রাম দেওয়া হতে পারে।

পাকিস্তান সফরের বাইরে থাকতে পারেন রিচার্ডসন

IPL auction 2021 - Jhye Richardson - 'It's life-changing to be honest'

অস্ট্রেলিয়ার যে ৭ জন খেলোয়াড় করোনার কারণে গত বছর ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফর থেকে সরে এসেছিলেন তাদের মধ্যে ঝাই রিচার্ডসন ছিলেন একজন। তবে চলতি বছরের মাঝামাঝি শ্রীলঙ্কা সফরে তাকে নেওয়া হবে বলে আশা করা হচ্ছে। রিচার্ডসন ছাড়াও অস্ট্রেলিয়া তাদের পূর্ণ শক্তি দল পাকিস্তানে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। মিচেল স্টার্কও আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন। কিছু খেলোয়াড় যারা পাকিস্তান সফরে দ্বিধায় ভুগছিলেন, তারা যদি সাম্প্রতিক ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফরের প্রতিবেদন দেখে থাকেন বা শুনে থাকেন তবে তারা তাদের মত পরিবর্তন করেছেন। পাকিস্তান সফরে অস্ট্রেলিয়াকে ৩ টেস্টের সিরিজ খেলতে হবে, যা মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে।

Leave a comment

Your email address will not be published.