অবশেষে ইরফান পাঠান খুঁজে বার করলেন সেই ক্যামেরাম্যানকে যে এই মিস্ট্রি গার্লকে ভাইরাল করেছিল !! 1

টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের পারফরমেন্স শুরুর দিকে ভালো থাকলেও শেষ পর্যন্ত সেই পারফরমেন্স টিকিয়ে রাখতে পারেনি ভারতীয় দল, আবার একবার নকআউট স্টেজে পরাজিত হয়েছে ভারতীয় দল, ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে পরাজয়ের পর ভারতীয় দল বর্তমানে নিউজিল্যান্ডে পৌঁছিয়েছে, নিউজিল্যান্ডের মাটিতে তারা তিনটি করে টি টোয়েন্টি ও একদিনের ম্যাচ খেলবে। এই বিশ্বকাপে খেলা ছাড়াও ক্যামেরাম্যানদের ফোকাস ছিল স্টেডিয়ামে দেখতে আসা মেয়েদের উপর, চলতি বিশ্বকাপে ভাইরাল হয়েছেন অনেক যুবতী ফ্যানও। তবে সেই ফ্যানকে ভাইরাল করা ক্যামেরা ম্যানকে খুঁজে পেলেন ইরফান পাঠান (Irfan Pathan)।

মিস্ট্রি গার্ল মাতাচ্ছে সোশ্যাল মিডিয়া

অবশেষে ইরফান পাঠান খুঁজে বার করলেন সেই ক্যামেরাম্যানকে যে এই মিস্ট্রি গার্লকে ভাইরাল করেছিল !! 2

এই মিস্ট্রি গার্লকে প্রথম দেখা গিয়েছিল পাকিস্তান বনাম নিউজিল্যান্ড ম্যাচে, যিনি দুই দলের খেলা উপভোগ করছিলেন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে, ওই সেমিফাইনাল ম্যাচে মেয়েটিকে পাকিস্তান দল জেতায় ফ্লাইং কিস দিতে দেখা যাচ্ছিল। মেয়েটির নাম নাতাশা যিনি মূলত পাকিস্তানের বাসিন্দা, কিন্তু তিনি থাকেন অস্ট্রালিয়াতে, তবে তিনি নিজেকে অস্ট্রেলিয়ান পাঞ্জাবি বলে মনে করেন ।  পাকিস্তানি দল জেতার পর তিনি ফ্লাইং কিস দিচ্ছিলেন, সেই মুহূর্তটি রিতিমতন সোশ্যাল মিডিয়ার ভাইরাল এবং এই ভিডিওটির কারণে তাদের জনপ্রিয়তাও এখন বেড়ে চলেছে।

মিস্ট্রি গার্লের চর্চায় ইরফান পাঠান

অবশেষে ইরফান পাঠান খুঁজে বার করলেন সেই ক্যামেরাম্যানকে যে এই মিস্ট্রি গার্লকে ভাইরাল করেছিল !! 3

এই মিস্ট্রি গার্লকে নিয়ে বানানো ভিডিও নিয়ে ইরফান পাঠান শেষমেশ একটি ভিডিও বানালেন সেই ক্যামেরা ম্যানের সঙ্গে যিনি এই মিস্ট্রি গার্লকে ভাইরাল করেছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে ইরফান একজন ক্যামেরাম্যানকে পাকড়াও করেছে এবং তাকে উদ্দেশ্য করেই বলেছেন যে ”এই হলো সেই আসামি যে মাঠে মেয়েদের ছবি তুলে ভাইরাল করে দেয়।” তবে ক্যামেরাম্যান তা মানতে ছিলেন নারাজ এবং তিনি বলেন, “উনি (ইরফান পাঠান) একেবারেই ভুল বলছেন ওনার কথা বিশ্বাস করবেন না।” দুজনের মধ্যেকার মজার মুহূর্ত নিমেষেই ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Irfan Pathan (@irfanpathan_official)

ইরফান পাঠানের আন্তর্জাতিক ক্যারিয়ার

অবশেষে ইরফান পাঠান খুঁজে বার করলেন সেই ক্যামেরাম্যানকে যে এই মিস্ট্রি গার্লকে ভাইরাল করেছিল !! 4

ভারতীয় দলের অন্যতম প্রতিভাবান অলরাউন্ডার ছিলেন ইরফান পাঠান, আন্তর্জাতিক ক্রিকেটে ২৯ টেস্টে ৩১ গড়ে ১১০৫ রান করেছিলেন ও নিয়েছিলেন ১০০ টি উইকেট, একদিনের খেলায় ১২০ ম্যাচে ১৫৪৪ রান সহ নিয়েছেন ১৭৩ টি উইকেট এবং টি টোয়েন্টি খেলায় ১৭২ রান সহ নিয়েছেন ২৮ উইকেট। তিনি একমাত্র ক্রিকেটার হিসেবে প্রথম ওভারেই হ্যাটট্রিক নিয়েছেন আন্তর্জাতিক টেস্টে এবং ২০০৭ টি টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি বিজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন।

Leave a comment

Your email address will not be published.