Asia Cup 2022: মায়ান্তি ল্যাঙ্গারের ওপর ক্ষেপে আগুন ওয়াসিম আকরাম, টিভিতেই করলেন চরম অপমান !! 1

Asia Cup 2022: এশিয়া কাপ ২০২২ এর সময় পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আকরাম আলোচনায় ছিলেন। মন্তব্যের চেয়ে অনবদ্য উত্তরের কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন তিনি। পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে ট্রফি জয়ের ম্যাচ চলাকালীন ভারতের বিখ্যাত ক্রীড়া উপস্থাপক মায়ান্তি ল্যাঙ্গারকে প্রশ্ন করে সরাসরি ক্ষোভ দেখালেন ওয়াসিম। এই এশিয়া কাপে এই দ্বিতীয়বার যখন মায়ান্তির কথা কাটাতে গিয়ে নির্দ্বিধায় কথা বললেন ওয়াসিম।

Asia Cup 2022: মায়ান্তি ল্যাঙ্গারের ওপর ক্ষেপে আগুন ওয়াসিম আকরাম, টিভিতেই করলেন চরম অপমান !! 2

এশিয়া কাপ ২০২২-এ পাকিস্তান দলকে ২৩ রানে হারের মুখে পড়তে হয়েছিল। ট্রফি নির্ধারণী ম্যাচে টস জেতে পাকিস্তান। এমতাবস্থায় তাদের ম্যাচ জেতার জন্য ফেভারিট মনে করা হলেও তা হয়নি। ১৭১ রানের টার্গেটের জবাবে পাকিস্তান দল ১৪৭ রানে গুটিয়ে যায়। ম্যাচের পর মায়ান্তি ল্যাঙ্গার ওয়াসিম আকরামকে জিজ্ঞাসা করলেন,”ওয়াসিম, আমি বুঝতে পারছি আপনার মনে এখন কী ভাবনা চলছে। টুর্নামেন্টের একেবারে শুরুতেই এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়া দলটিই ট্রফি জিতেছে।

Asia Cup 2022: মায়ান্তি ল্যাঙ্গারের ওপর ক্ষেপে আগুন ওয়াসিম আকরাম, টিভিতেই করলেন চরম অপমান !! 3

মায়ান্তি তার কথা শেষ করতেও পারেনি যে ওয়াসিম আকরাম তাকে বাধা দিয়ে বললেন, “আমার মাথায় কিছুই চলছে না। শ্রীলঙ্কা দল যেভাবে খেলেছে তাতে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য। পাকিস্তানের বিপক্ষে তিনি যেভাবে পারফর্ম করেছেন তা অসাধারণ। পাকিস্তান দল নিয়ে আমার একটাই সমস্যা। তাদের মধ্যে ম্যাচ জেতার কোন ইচ্ছাই দেখা যায়নি।” এটা জানিয়ে দেওয়া ভালো যে, এর আগে ভারত-পাকিস্তান ম্যাচের সময়, ওয়াসিম আকরাম পাকিস্তানের প্রথম একাদশ ভুল দেখানোর কারণে অফিসিয়াল সম্প্রচারকারী স্টার স্পোর্টসের ওপর ক্ষুব্ধ হয়েছিলেন। তিনি তার ক্ষোভ প্রকাশ করেছেন শুধুমাত্র লাইভ ক্যামেরায়।

Leave a comment

Your email address will not be published.